একদম লেটেস্ট ডিজাইনের মধ্যে ১১ টি নাকছাবি বা নাকফুলের কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: কমবেশি সকল বয়সের মেয়েরাই কিন্তু সোনার গয়না পরিধান করতে খুবই পছন্দ করে থাকেন। আসলে এই গয়না শুধুমাত্র মেয়েদের সৌন্দর্য বৃদ্ধি করে এমনটাই নয় দীর্ঘ সময়ের আবেগ কেউ জীবিত অবস্থায় রাখে। আজ আমরা পাঠক বন্ধুদের উদ্দেশ্যে শেয়ার করে নেব লেটেস্ট ডিজাইনের কিছু নাকছাবির কালেকশন। তারা রেগুলারইউজের জন্য নাকছাবি অথবা নাকফুল পড়তে পছন্দ করেন নিশ্চিন্তে কিন্তু এই কালেকশনগুলো এক ঝলক দেখে নিতে পারেন। ভালো লাগলে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়ার করে দিতে ভুলবেন না।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতে আমরা যে ডিজাইনটি দেখাতে চলেছি সেটা খুব ছোট্ট ফ্লাওয়ার শপে তৈরি করা হয়েছে। এর উপরের অংশে একদম ছোট্ট বলের মতন একটু কাজ রয়েছে।

২) এবার যে ডিজাইনটি দেখছেন তাতে ফুলের শেপে একটা বল কে কেন্দ্র করে কাজ করা হয়েছে। রেগুলার ইউজের জন্য একটা পারফেক্ট ডিজাইন।

৩) তৃতীয় ডিজাইন টাও ফুলের সেপে তৈরি করা হয়েছে। তবে এর ধারে একদম সরু চেনের মতন গোল করে ডিজাইন করা।

৪) উপহার হিসেবে দিতে চাইলে অবশ্যই অনেকটা টগর ফুলের মতন শেপে তৈরি এই নোজপিনের কালেকশন আপনারা দেখতে পারেন।

৫) বিয়ে বাড়ির মতন অনুষ্ঠানের জন্য নাকের নিতে চাইলে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখুন। একটা গোলাকার ডিজাইন এর থেকে আংটার মতন এতে কাজ করা রয়েছে।

৬) মিনাকারি কাজসহ নাকের নিতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন ‌। খুব সুন্দর ফ্লাওয়ার শেপের ডিজাইন এর উপরে মেরুন সবুজ আর নীল রঙের মিনা করা রয়েছে।

৭) অনেকটা টগর ফুলের মতন ডিজাইনে এটাও তৈরি করা হয়েছে। রেগুলার ইউজ থেকে শুরু করে অকেশান সবকিছুতেই ব্যবহার করতে পারবেন।

৮) হুবহু আগের ডিজাইনটার মতন এটাও তৈরি করা হয়েছে তবে সাইজটা একটু বড়। বেশ ভালো আর পপুলার ডিজাইন।

৯) অনেকটা ঝুমকো ফুলের সেপে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। বেশ হালকা ওজনের মধ্যেই এই কালেকশনটা রয়েছে। পুজো পার্বণের দিনে অবশ্যই ট্রাই করতে পারেন।

১০) একেবারে সিম্পল গোল ডিজাইনের মধ্যে এই নোজ পিনটি তৈরি করা হয়েছে। ঘরোয়া রেগুলার ইউজের জন্য দুর্দান্ত একটা কালেকশন।

১১) এটাও একটা টগর ফুলের ডিজাইনে তৈরি করা নাকের। কমবেশি সকল গৃহিণীদের এই পছন্দ হবে।

Back to top button