সবুজ শাড়ি পরে বাঙালিয়ানা লুকে ‘চকা চক’ গানে কোমর দুলিয়ে দুর্দান্ত নেচে ফের ভাইরাল দীপান্বিতা, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: এমন বহু শিল্পীরা রয়েছে যারা শৈশবে আমাদের দর্শকদের মধ্যে প্রচুর পরিমাণে জনপ্রিয় ছিল তাদের মধ্যেই একজন হলেন দীপান্বিতা কুন্ডু।ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র (Dance Bangla Dance) রিয়্যালিটি শো এর এই ক্ষুদেকে নিশ্চয়ই কমবেশি আপনাদের সকলের মনে রয়েছে। খুব সহজেই এই বাচ্চা মেয়েটির মিষ্টি স্বভাব আর কোমল হাসি সকলের মন জয় করে নিয়েছিল। অনুষ্ঠানের বিচারক মিঠুন চক্রবর্তী তাকে সেই সময় পান্তাভাতের কুন্ডু বলে ডাকতেন।

পরবর্তীতে দীপান্বিতা এই নামেই বেশি পরিচিত হয়ে ওঠেন অনুরাগীদের মাঝে। যদিও এই সমস্ত কিছুর মাঝে পেরিয়ে গেছে অনেকটা সময়। সেই ছোট্ট দীপান্বিতা এখন আর আগের মতন ছোট নেই। আগের তুলনায় রীতি মতন বড় হয়ে গিয়েছে দীপান্বিতা। তবে এখনো নিজের নাচের মাধ্যমেই দর্শকদের সাথে জড়িয়ে রয়েছেন তিনি। প্রায় সময় নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের নাচ আর রান্নার ভিডিও শেয়ার করে থাকেন দীপান্বিতা।

সম্প্রতি তার এ রকমই একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতি মতন আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। চলুন দেখে নেওয়া যাক কি রয়েছে সেই ভিডিওতে। নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা দীপান্বিতা কুণ্ডুর সেই ভাইরাল ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি সবুজ আর গোলাপি রঙের মিশালে একটি শাড়ি পড়ে বাড়ির ছাদেই অসাধারণ কায়দায় জনপ্রিয় বলিউড গান “চাকা চাকে” নাচ করছেন।

তার ডান্স পারফরমেন্সের সাথে অসাধারণ মুখের এক্সপ্রেশন খুব সহজেই কিন্তু অনুরাগীদের মন জয় করে নিয়েছে বলা যায়। দীপান্বিতার চ্যানেলে চোখ রাখলে এই ধরনের আরো নানান নাচের ভিডিও আপনারা সহজেই দেখতে পারবেন।প্রসঙ্গত উল্লেখ্য যখন দীপান্বিতা প্রথমবার রিয়্যালিটি শোতে এসেছিল তখন তার বয়স ছিল মাত্র চার।

বহরমপুরের এই খুদের জন্য রিয়্যালিটি শোয়ের টিআরপি বেড়ে গিয়েছিল কয়েক গুন।কিন্তু শো শেষ হওয়ার পর তাকে আর বিশেষ দেখা যায়নি।কিন্তু লক ডাউনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার নাচের ভিডিও। তারপর থেকেই নিয়মিত নিজের ইউটিউব চ্যানেলের নাচের ভিডিও আপলোড করে থাকেন দীপান্বিতা।দীপান্বিতা এখন কিশোরী।

তবে সময়ের সাথে তার জনপ্রিয়তা যে মোটেই কমেনি তা ভিডিওতে মানুষের প্রতিক্রিয়া দেখেই স্পষ্ট। আজ আমরা যে ভাইরাল ভিডিওটি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করলাম তা এখনো পর্যন্ত প্রায় ৩ লক্ষ ৮০ হাজার মানুষ দেখে নিয়েছেন এবং বহু মানুষ এই ভিডিওটি কে শেয়ার করেছেন। যদি আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে কিন্তু অবশ্যই একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না।

Back to top button