পরনে নেই একটুকরো কাপড়! এবার ক্যামেরার সামনে নগ্ন সাজে নজর কাড়লেন উরফি, ভিডিও দেখে হাঁ নেট বাসী

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছু সময় ধরেই নিজের অদ্ভুতুড়ে পোশাকের কারণে সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে রয়েছেন মডেল অভিনেত্রী উর্ফি জাভেদ। কখনো সেফটিপিন, কখনো মোবাইলের কভার আবার কখনো কাঁচ দিয়ে পোশাক বানিয়ে নিজের ফ্যাশন সেন্স দর্শকদের সামনে উপস্থাপন করেছেন তিনি। নেট মাধ্যমে প্রায় সময় তার বিতর্কিত ছবিগুলি ভাইরাল হয়ে ওঠে।

একাংশ তার প্রশংসায় পঞ্চমুখ থাকলেও, অন্যান্য নেট নাগরিকেরা কিন্তু নানান ধরনের সমালোচনামূলক মন্তব্যে ভরিয়ে তোলেন তার কমেন্ট বক্স। কিন্তু এবার যেন সমস্ত কিছুকে ছাপিয়ে একেবারে নতুন রূপে নতুন ফ্যাশন নিয়ে সকলের সামনে উঠে এসেছেন তিনি। এতদিন পর্যন্ত ক্যামেরার সামনে যে বিভিন্ন ধরনের অদ্ভুতুড়ে পোশাকে সেজে আসতেন উর্ফি, সেটাও ত্যাগ করে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দিলেন তিনি।

নিশ্চয়ই আপনারাও ভাবছেন এমনটা কি করে সম্ভব! তিনি মডেল উর্ফি, তার কাছে কিন্তু সমস্তই সম্ভব। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন তিনি। যেখানে সমস্ত লাজলজ্জার সীমারেখা লঙ্ঘন করতে দেখা গিয়েছে তাকে।ক্যামেরার সামনে উরফি তাঁর দুটি বক্ষ যুগলের সামনে এমনভাবে খাবার জিনিসগুলি ধরেছেন, সেকারণে তাঁর বক্ষ যুগল সম্পূর্ণ ঢেকে গিয়েছে খাবারে প্লেট এবং গ্লাসে। তবে দেহের নিচের অংশে তিনি কালো স্কার্ট পরেছিলেন। তাঁর চুল খোলা ছিল এবং জানালার ধারে বসে তিনি একটি রিল বানাতে বানাতে নিজেকে সম্পূর্ণ ইউনিক স্টাইলে তুলে ধরলেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই বহু মানুষ অভিনেত্রীকে নানান ধরনের মন্তব্য করে সমালোচনা শুরু করে দিয়েছেন। তবে যারা ব্যক্তিগতভাবে উর্ফিকে চেনেন তারা সকলেই জানেন যে বরাবর থেকেই এই ধরনের ফ্যাশন বেশি পছন্দ নায়িকার। দিন কয়েক আগেই দুবাইয়ে শুটিং করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন অভিনেত্রী। যদিও সেই সময় অনেকে মনে করেছিল তার পোশাকের কারণেই এমন ঘটনা ঘটেছে। তবে পরবর্তীতে জানা যায়, পাবলিক এলাকায় পার্মিশন ছাড়া শুটিং করতে গিয়ে এই বিপত্তি হয়েছিল তার।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

পরবর্তীতে আর এই প্রসঙ্গে কোনো রকম মুখ খোলেননি নায়িকা। প্রসঙ্গত উল্লেখ্য ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘মেরি দূর্গা’, ‘বেপান্নাহ’,’ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ প্রভৃতি ধারাবাহিকের মাধ্যমেই ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে উঠে এসেছিলেন উর্ফি। তবে তিনি সব থেকে বেশি পরিচিত লাভ করেছিলেন বিগ বস ওটিটি সিরিজের মাধ্যমে। উর্ফি জাভেদের এই নতুন ভিডিও আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

Back to top button