কলকাতার বুকে খুব সস্তায় দুর্দান্ত লোকেশনে এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়েও এমন বহু মানুষ রয়েছেন যারা এমন একটা বাসস্থানের খোঁজ করছেন যেখানে ভবিষ্যৎ জীবন নিশ্চিন্তে কাটিয়ে দেওয়া যেতে পারে। কিন্তু সমস্যা হচ্ছে কর্মব্যস্ত জীবনে একটা নির্ধারিত সময় ধরে অনেকেই কিন্তু বাড়ি বানাতে পারেন না। এবার তাহলে উপায়? যদি আপনারাও এই সমস্যার ভুক্তভোগী হয়ে থাকেন সেক্ষেত্রে আমার মতে কিন্তু আপনারা রেডিমেড বাড়ি খোঁজ করে দেখতে পারেন।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে অন্যান্য অনেক জায়গাতেই আপনারা বিভিন্ন রেডিমেড বাড়ির বিজ্ঞাপন দেখতে পেয়ে যাবেন। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের জন্য একেবারে দুর্দান্ত লোকেশনে অবস্থিত একটি বাড়ি বিক্রির খোঁজ নিয়ে এসেছি। তাই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন এই বাড়িটি আপনার স্বপ্নের বাড়ি কিনা!

আজকে আমরা যে বাড়িটি বিক্রয়ের কথা বলব সেটি সাউথ কলকাতার কালিকাপুর স্টেশন থেকে মাত্র হাফ কিলোমিটারের হাঁটা দূরত্বে অবস্থিত। দুই কাঠা বারো ছটাক জমির উপর সম্পূর্ণ রং করা দোতালা বাড়িটি অবস্থিত। এই পুরো জমিটাই কিন্তু শালী জমি। বাড়িটির ঠিক সামনেই আপনারা পেয়ে যাবেন ১৮ ফুট চওড়া রাস্তা।

জমিটির পাশেই একটি বড় মাঠ রয়েছে যেখানে আপনারা খোলা মুক্ত পরিবেশের সন্ধান পেয়ে যাবেন। শিয়ালদহ স্টেশন থেকে ট্রেনে করে মাত্র 35 মিনিটে আপনারা পৌঁছে যাবেন কালিকাপুরের এই লোকেশনে। এই বাড়িটি থেকে হাটা দূরত্বের মধ্যে আপনারা পেয়ে যাবেন যদুনাথ হাই স্কুল, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, এটিএম এবং বাজার। এছাড়াও রয়েছে নীলমণিকর কলেজ।

দোতালা এই পাকা বাড়িটির দাম হলো মাত্র 38 লক্ষ টাকা। বাড়িটির অন্দরমহল সম্পর্কে যদি আপনারা কিনতে চান তাহলে ফোন করে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। বাড়ির পিছনে আরও পাঁচ কাঠা জমি রয়েছে। যদি এই জমিটাও বাড়িসহ আপনি কিনতে চান তাহলে আরো ১০ ফিট কমন প্যাসেজ পেয়ে যাবেন। এর প্রতি কাঠার দাম হল ৪ লক্ষ ৮৮ হাজার টাকা। কলকাতা শহর থেকে সামান্য দূরত্বে কালিকাপুর শহরের মধ্যে অবস্থিত এই দুর্দান্ত বাড়িটি যদি আপনারা কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। দেরি না করে আজই 9073145145 এই নম্বরে যোগাযোগ করে ফেলুন।।

Back to top button