কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও মিস করবেন না যেন!

নিজস্ব প্রতিবেদন: ভালো লোকেশনের মধ্যে বাজেট ফ্রেন্ডলি জমি আর বাড়ি একসাথে পাওয়াটা কিন্তু সোজা ব্যাপার নয়। বিশেষ করে আজকালকার দিনে কখনো ভালো জমি হাতে আসলেও হয়তো আমাদের আশেপাশের পরিবেশ পছন্দ হয় না কিংবা বাজেট হাতের বাইরে চলে যায়। যার ফলস্বরূপ বেশিরভাগ ক্ষেত্রেই মধ্যবিত্ত সাধারণ মানুষকে পিছিয়ে আসতে হয়।

তবে একটা সুন্দর লোকেশন এর মধ্যে জমি আর বাড়ি যদি একসাথে পাওয়া যায় তাহলে ব্যাপারটা কেমন হবে ভাবুন তো? কি ভাবছেন কোন স্বপ্নের কথা বলছি! একেবারেই নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা একটা সুন্দর লোকেশন এর মধ্যে একসাথে জমি আর বাড়ির খোঁজ আপনাদের দেবো। যারা সম্প্রতি বাড়ি তৈরি করার কথা চিন্তাভাবনা করছেন নিশ্চিন্তে কিন্তু এখানে এগিয়ে আসতে পারেন।

আজ জমি সহজে বাড়িটির কথা বলব সেটি হুগলির কলাছড়া গ্রামে অবস্থিত। মূল কলকাতা থেকে এই জায়গাটির দূরত্ব কিন্তু খুব বেশি নয়। একেবারে রাস্তার উপরেই ৩ কাঠা জমির উপর এখানে বাড়িটি নির্মিত করা হয়েছে। বাড়িটির কিছুটা অংশ নির্মাণ সম্পূর্ণ শেষ হয়ে গিয়েছে এবং বাদবাকিটা আন্ডার কনস্ট্রাকশন রয়েছে। আন্ডার কনস্ট্রাকশন বলতে শুধুমাত্র ইটের স্ট্রাকচার করা হয়েছে আপনারা নিজেদের পছন্দ অনুযায়ী এটাকে পরিবর্তন করে সুন্দর করে রং করে নিতে পারেন।

বাড়িটির একেবারে সামনেই সুন্দর করে উঠোন রয়েছে যেখানে আপনারা বিভিন্ন ফুল বা ফলের গাছ লাগিয়ে বাগান করতে পারবেন অথবা নিজেদের প্রয়োজন অনুযায়ী গ্যারেজ করতে পারবেন। বাড়িটিতে চারটে বেডরুম এবং কিচেন সহ বাথরুম রয়েছে। সব মিলিয়ে বাড়িটির দাম রাখা হয়েছে 16 লক্ষ টাকা। বাড়িটি থেকে একেবারে হাতের মুঠোয় আপনারা বাজার, স্কুল এবং বাস স্ট্যান্ড সবকিছুই খুব সহজে পেয়ে যাবেন। তাই যোগাযোগ ব্যবস্থা সংক্রান্ত কোনো সমস্যা নেই বললেই চলে। যদি আপনারা জমি সহ এই দুর্দান্ত লোকেশন এর মধ্যে অবস্থিত বাড়িটি কিনতে আগ্রহী থাকেন তাহলে অবশ্যই নিচের দেওয়া নম্বরের সময় নষ্ট না করে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8910307548.

Back to top button