কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় জমি সহ এই সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও যাবেন না এড়িয়ে

নিজস্ব প্রতিবেদন: আমাদের প্রত্যেকের জীবনেই কিন্তু মৌলিক চাহিদা হিসেবে রয়েছে খাদ্য, বস্ত্র এবং বাসস্থানের চাহিদা। তবে বেশিরভাগ ক্ষেত্রেই বাসস্থানের চাহিদা পূরণ করার জন্য আজকাল মানুষ রেডিমেড বাড়ির উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। কারণ ব্যস্ততম জীবনে মানুষের কাছে এখন আর অতটা সময় নেই বাড়ি তৈরি করার জন্য। এটা বাড়ি তৈরি করার জন্য শুধুমাত্র অর্থের খরচ হয় এমনটা নয়, সাথে কিন্তু সমস্ত দিক খেয়াল রাখা আর পরিকল্পনা দেখার ও প্রয়োজন হয়ে থাকে।

পাঠকদের সমস্ত অসুবিধার কথা মাথায় রেখে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি জোকা মেট্রোর কাছে একটি দুর্দান্ত লোকেশনে বাংলো বাড়ির খোঁজ। যেকোনো মানুষেরই কিন্তু একবার এই বাড়িটি দেখলে পছন্দ হয়ে যাবে একথা নিঃসন্দেহে বলতে পারি। আপনারা যারা সম্প্রতি বাড়ি কিনতে আগ্রহী রয়েছেন তারা আমাদের প্রতিবেদনটা মনোযোগ সহকারে পড়তে পারেন।

আজকের প্রতিবেদনে যে বাংলো বাড়িটি আপনাদের দেখাবো সেটি ১.৫ কাঠা জমির উপর অবস্থিত। বাংলো বাড়িটির সামনে খুব সুন্দর করে বাগান করে দেওয়া হয়েছে। এখানে টোটাল এরিয়া রয়েছে ১০৯৪ স্কয়ার ফিট। বাগানের পাশাপাশি এখানে গাড়ি পার্কিংয়ের জন্যেও জায়গা পেয়ে যাবেন আপনারা। দোতলা এই বাড়িটিতে আপনারা গ্রাউন্ড ফ্লোরে পেয়ে যাবেন একটি ড্রয়িং রুম, একটি ডাইনিং রুম, বাথরুম এবং কিচেন। অন্যদিকে ফাস্ট ফ্লোরে আপনারা পাচ্ছেন দুটি বেডরুম, একটি বাথরুম আর ব্যালকনি। সবার শেষে সেকেন্ড ফ্লোরে আপনারা পেয়ে যাবেন একটা পুজোর ঘর আর খোলামেলা সুন্দর কিছুটা ছাদের অংশ।

সবমিলিয়ে এই বাংলো বাড়িটির দাম রাখা হয়েছে ৩৯ লক্ষ টাকা। এখান থেকে হাতের মুঠোয় আপনারা পেয়ে যাবেন মেট্রো স্টেশন থেকে শুরু করে বিভিন্ন স্কুল, কলেজ, হাসপাতাল, নার্সিং হোম এবং বাজার। অর্থাৎ যোগাযোগ ব্যবস্থা সংক্রান্ত কোন সমস্যা আপনাদের এখানে হবে না। যারা সম্প্রতি বাড়ির কেনার কথা চিন্তা-ভাবনা করছেন নিঃসন্দেহে এখানে এগিয়ে আসতে পারেন। বিস্তারিত জানার জন্য নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Contact : 9330761432

Back to top button