কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে জলের দামে এই সুন্দর নতুন বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মধ্যবিত্ত মানুষের প্রাথমিক চাহিদার মধ্যেই আমরা বাসস্থানের কথা উল্লেখ করতে পারি। নিজস্ব একটি বাসস্থান না থাকলে কিন্তু কখনোই স্বাধীন ভাবে বসবাস করা সম্ভব নয়। সারাদিনের খাটাখাটনির পর মানুষ বাড়িতে এসেই একটু বিশ্রাম নিয়ে থাকেন।

এবার এই বাড়িতেই যদি প্রয়োজনীয় আশ্রয় না পাওয়া যায় তাহলে কেমন লাগবে ভাবুন তো! বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে আমরা এর আগেও নানান ধরনের জমি আর বাড়ি বিক্রির খোঁজ আপনাদের জন্য নিয়ে এসেছি। আজ আবারো পাঠকদের সুবিধার্থে আমরা হাজির করেছি একটা বাড়ি বিক্রির বিজ্ঞাপন। আমাদের আজকের লোকেশন হল বর্ধমান।

বর্ধমানের রায়ান এলাকায় পাঁচ কাঠা জমির উপর এই একতলা বাড়িটি অবস্থিত। বাড়িটির সামনে আর পেছনের অংশের ফাঁকা জমিতে খুব সুন্দর করে বাগান করা হয়েছে। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন তিনটি বেডরুম, একটি ডাইনিং রুম, দুটি বাথরুম এবং একটি কিচেন। অত্যন্ত সুন্দরভাবে বাড়িটির ভেতরের আর বাইরের অংশ ডেকোরেশন করে রং করা হয়েছে। ব্যক্তিগত কিছু প্রয়োজনে বাড়িটি বিক্রি করা হচ্ছে। তবে এই বাড়িটি কেনার পর কিন্তু ক্রেতাকে সবিশেষ অর্থ খরচ করতে হবে না। এক কথায় বাড়িটিকে রেডি টু মুভ বলা যেতে পারে।

যারা ভবিষ্যতে কখনো লোন নেওয়ার কথা চিন্তা-ভাবনা করছেন তাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি বাড়িটিতে কিন্তু সমস্ত কাগজপত্র আপটুডেট রয়েছে। তাই ভবিষ্যতে লোন নিতে গেলে বা বিক্রি করতে গেলে কোন অসুবিধা হবে না।। একেবারে রাস্তার উপরেই এই বাড়িটি রয়েছে এবং চার চাকা গাড়িও খুব সহজে ঢুকে যাবে। যারা আগ্রহী রয়েছেন খুব সহজেই এগিয়ে আসতে পারেন এই বাড়িটি কেনার জন্য।

যে কোন ছোট বা মাঝারি ফ্যামিলি এই বাড়িতে সহজেই থাকতে পারবে। সমস্ত দিক বিবেচনা করে বাড়িটির দাম রাখা হয়েছে ৩৮ লক্ষ টাকা। তবে আপনারা কথা বলে কিছু কম বেশি করে নিতে পারেন। বাড়িটি কিনতে আগ্রহী থাকলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নেবেন।
Contact : 8250053115.

Back to top button