কলকাতাতে দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে একটি মৌলিক চাহিদা। প্রাচীন কাল থেকেই মানুষ কিন্তু নিজেদের জন্য বরাবর একটা সুরক্ষিত আশ্রয়স্থল খুঁজে এসেছে। আদিম মানুষ যেমন গুহায় নিজেদের বাসস্থান বেছে নিয়েছিল ,আধুনিক মানুষের ক্ষেত্রে সেই জায়গাটাই হয়ে উঠেছে বাড়ি। একটা নির্দিষ্ট বয়সের পর থেকেই কিন্তু সকল মানুষেরা নিজেদের একটা আশ্রয়স্থল বানানোর চেষ্টা করে থাকেন।

যদিও মূল্য বৃদ্ধির বাজারে বর্তমানে বাড়ি তৈরি করাটা বেশ ঝক্কির ব্যাপার। তাই আজকাল অনেকেই কিন্তু রেডিমেড বাড়ির উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। এই ক্ষেত্রে অনেকে যেমন সেকেন্ড হ্যান্ড প্রপার্টি পছন্দ করে থাকেন ঠিক তেমনভাবেই অনেকে কিন্তু একেবারে নতুন বাড়ি নিতে চান। এর আগে বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের সাথে অনেক বাড়ি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নিয়েছি।

আজকের এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমেও আমরা একটি সম্পূর্ণ নতুন ফিনিশিং করা বাড়ির বিজ্ঞাপন জানাবো। কলকাতা থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই এই বাড়িটি বিক্রির জন্য রয়েছে। একেবারে রেডি টু মুভ কন্ডিশনে থাকা এই বাড়িটি আপনারা আজ কিনে কাল থেকেই বসবাস করতে পারবেন।

১ কাঠা ১০ ছটাক জমির উপর এই বাড়িটি অবস্থিত। এই বাড়িটিতে রয়েছে দুটি বেডরুম, একটি বাথরুম, একটি কিচেন, একটি ডাইনিং রুম এবং একটি বেলকানি। দোতলার ফাউন্ডেশন করা হয়েছে বাড়িটিতে। খুব সুন্দর ভাবে কালার কম্বিনেশন করে বাড়িটির ভেতরে আর বাইরে রং করা হয়েছে। মেঝেতে রয়েছে মার্বেলের ফিনিশিং এবং রান্নাঘর আর বাথরুমে খুব সুন্দর ভাবে ওয়াল আর ফ্লোর টাইলস বসানো রয়েছে। জল বা ইলেক্ট্রিসিটির কানেকশনও কিন্তু আপনারা এখন থেকেই বাড়িতে পেয়ে যাবেন। বাথরুমের সমস্ত আধুনিক ব্যবস্থা করা আছে আর গিজার লাগানো আছে।

একতলা এই বাড়িটি কর্নার প্লটে অবস্থিত। সব থেকে বড় ব্যাপার বাড়িটির সামনে ১২ ফিটের চওড়া রাস্তা রয়েছে তাই যে কোন গাড়ি সহজেই প্রবেশ করতে পারবে। দুর্দান্ত এই বাড়িটির লোকেশন হল মধ্যমগ্রাম। শ্রীনগর টোটো স্ট্যান্ডের কাছে এটি অবস্থিত। এবার আসুন বাড়িটির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটা স্পষ্ট ধারণা তৈরি করা যাক।। এখান থেকে মাত্র ৮ কিলোমিটার এর মধ্যে আপনারা পেয়ে যাবেন কলকাতা এয়ারপোর্ট।

পাশাপাশি যশোর রোড পেয়ে যাচ্ছেন ১.১ কিলোমিটার এর মধ্যে। এছাড়াও মধ্যমগ্রাম স্টেশান এখান থেকে মাত্র ২.২ কিলোমিটার এর মধ্যে অবস্থিত। দুর্দান্ত লোকেশনে অবস্থিত এই বাড়িটির দাম রাখা হয়েছে ৩০ থেকে ৪০ লক্ষ টাকার মধ্যে। অর্থাৎ আপনার বাজেট যদি এই টাকার অঙ্কের মধ্যে থাকে তাহলে সহজেই এই বাড়িটি কেনার জন্য আপনারা এগিয়ে আসতে পারেন। ভালো লোকেশন এর মধ্যে দুর্দান্ত ডেকোরেশন সহ এরকম বাড়ি কিন্তু আপনারা আর চট করে পাবেন না।।

তাই যারা সম্প্রতি বাড়ি তৈরি বা কেনার কথা চিন্তাভাবনা করছেন তাদের কিন্তু এই সুবর্ণ সুযোগ ভুল করেও হাতছাড়া করা উচিত নয়। একজন আগ্রহী ক্রেতা হিসেবে আপনারা চাইলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8101296304/7003832068.

Back to top button