কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই নতুন বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: শহরের যান্ত্রিকতার ভিড়ে আজকাল অনেকেই কিন্তু একটু নিরিবিলি পরিবেশের মধ্যে বাগানবাড়ি বা ফার্ম হাউসের খোঁজ করে থাকেন। যেখানে একান্ত একটু সময় কাটানো যেতে পারে পরিবারকে নিয়ে। তবে অনেক ক্ষেত্রেই ভাল লোকেশনের মধ্যে সুন্দর বাজেটে কিন্তু এই বাগানবাড়ি চট করে পাওয়া যায় না। বিশেষ করে যারা রেডিমেড বাড়ি কিনতে চান তাদের আরও বেশি সমস্যার মুখোমুখি হতে হয়।

এমন বহু মানুষ রয়েছেন যারা নিজেরাই অর্থ খরচ করে সম্পূর্ণ বাড়ি প্রস্তুত করে নেন। কিন্তু যারা বিভিন্ন চাকরি-বাকরির কারণে বাইরে থাকেন অথবা সময় পান না তাদের পক্ষে কিন্তু এত দেখাশোনা করা সম্ভব নয়। পাঠকদের স্বার্থের কথা মাথায় রেখে আজকের এই বিশেষ প্রতিবেদনের তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে বাগানবাড়ির খোঁজ।।

আজ আমরা যে বাগান বাড়িটি দেখাবো তার মধ্যে মোটামুটি একজন সৌখিন মানুষের উপযোগী সব ধরনের ব্যবস্থাই করা রয়েছে। সামনে একটা খুব সুন্দর সাজানো বাগান এবং গাড়ি পার্কিংয়ের জন্য বড় জায়গা পেয়ে যাবেন। পাঠকদের জন্য জানিয়ে রাখি এটা কিন্তু খুব বেশি পুরনো বাংলো বাড়ি নয়। একটু ঠিকঠাক করিয়ে নিলেই একবারে সম্পূর্ণ বসবাসের উপযোগী হয়ে যাবে। বারুইপুর রেলস্টেশন থেকে মাত্র ৯ কিলোমিটার এর মধ্যে অবস্থিত রয়েছে এই বাংলো বাড়িটি।গাড়িতে ২৫ থেকে ৩০ মিনিটের মধ্যে আপনারা এই বাংলো বাড়ি থেকে রেলওয়ে স্টেশনে সহজেই পৌঁছে যেতে পারবেন।

বাড়ির চারিদিকের সামাজিক পরিবেশ অত্যন্ত ভালো এবং এখান থেকে একেবারে হাতের মুঠোয় আপনারা স্কুল, কলেজ থেকে শুরু করে বাজার, ব্যাংক এবং অটোস্ট্যান্ড সবকিছুই পেয়ে যাবেন। বাড়িটির সামনেই চওড়া পাকা রাস্তা রয়েছে তাই গাড়ি প্রবেশ করতে কোন সমস্যা হবে না। এই বাড়িটির চারপাশে কিন্তু খুব সুন্দর ভাবে রং করে বাউন্ডারি ওয়াল দেওয়া আছে।

উল্লেখ্য এইরকম একটা জায়গার মধ্যে জমি কিনে বাগানবাড়ি তৈরি করতে যা খরচ হয় তার তুলনায় এটা কিন্তু অনেক কম দামেই আপনাকে বিক্রি করা হবে। তাই যারা কিনতে ইচ্ছুক রয়েছেন তাদের জন্য এটা অত্যন্ত লাভজনক হবে তাতে কোন সন্দেহ নেই। সমস্ত কাগজপত্র আপটুডেট অবস্থায় রয়েছে এই বাড়িটির। যারা কিনতে আগ্রহী রয়েছে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে মূল্য সহ অন্যান্য তথ্য জেনে নিতে পারেন।
Contact : 7001159275/9836354640.

Back to top button