পেয়ারা খেতে খেতে চলছে প্রেমালাপ! গাছের ডালে দুই টিয়া পাখির এই দুষ্টু মিষ্টি ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই কিন্তু প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিওর সম্ভার। প্রতিনিয়ত ইন্টারনেট জগতে আমরা নানান জিনিস সম্পর্কে জানতে এবং বুঝতে পারি।। বিশেষ করে স্মার্টফোনের সহজলভ্যতার কারণেই কিন্তু সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনই একটি ভিডিও নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি যা খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে। যদি আপনিও ভিডিওটি দেখে থাকেন বা দেখেন তাহলে কিন্তু নিঃসন্দেহে এটা আপনাদেরও পছন্দ হবে আমরা বলতে পারি।

তবে তার আগে সোশ্যাল মিডিয়ার উপকারিতা সম্পর্কে আমরা দু’চার কথা বলে রাখতেই পারি। প্রসঙ্গত নেট মাধ্যম কিন্তু বর্তমান সময় মানুষের একটি অন্যতম যোগাযোগ মাধ্যমের মধ্যে রয়েছে। এর সাহায্যে আমরা খুব সহজেই দূর দূরান্তের মানুষের সঙ্গে যোগাযোগ করে নিতে পারি এবং আলাপ পরিচয় করে সময় কাটাতে পারি।

পাশাপাশি এই নেট মাধ্যমের সাহায্যেই নিজের প্রতিভার বিকাশ করতে পারেন মানুষ। অনেক বিশেষজ্ঞদের মধ্যে বর্তমান সময় দাঁড়িয়ে রেডিও বা টেলিভিশনের থেকেও বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়ে নেট মাধ্যমে উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে, একটি উঁচু পেয়ারা গাছ থেকে পেয়ারা চিবিয়ে নিয়ে খাচ্ছে টিয়া পাখি।রীতিমতো এই পেয়াড়া খুঁটে কিছুটা খেয়ে সে বসে আছে। সম্ভবত এটি কোন গ্রামাঞ্চলের ভিডিও কারণ এই জাতীয় দৃশ্য কিন্তু গ্রামের দিকেই বেশি দেখা যায়।

তবে ভিডিওটি কোন জায়গার বা কোন গ্রামের সেই সম্পর্কে কিন্তু বিস্তারিত কিছুই জানা সম্ভব হয়নি। তবে নেটিজেনদের সকলেই কমবেশি এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন তা কমেন্ট বক্স দেখেই আপনারা সকলে বুঝতে পারবেন। আসলে পশুপাখি সংক্রান্ত যেকোনো ভিডিও ইন্টারনেট জগতে খুব দ্রুত ভাইরাল হয়ে থাকে।

এরকম আরো একটি ভিডিও বেশ কয়েকদিন আগেই কিন্তু একবার ভাইরাল হতে দেখা গিয়েছিল। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল ঈগলপাখি একটা আস্ত ভেড়াকে আকাশে উড়িয়ে নিয়ে যাচ্ছে। এই ভিডিওটি মানুষকে এতটাই অবাক করে ফেলেছিল যে তা আর বলার মতন নয়।।

এমনকি অনেকেই মনে করেছিলেন সম্ভবত এই ভিডিওটা এডিটেড। আসলে খালি চোখে কখনোই এই ধরনের জিনিস দেখতে পাওয়া যায় না। তাই সোশ্যাল মিডিয়ার পাতায় যখন এই জাতীয় দৃশ্য ধরা পড়ে স্বাভাবিকভাবে মানুষ একটু অবাক হয়ে যায়। যদি আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তবে অবশ্যই এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button