ফের বাবা হলেন অভিনেতা রাজা! স্ত্রী মধুবনীর সাথে সন্তানের ছবি পোস্ট করতেই নিমেষেই ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে কোন ঘটনায় কিন্তু আজকাল ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি কেউই কিন্তু আর এই সোশ্যাল মিডিয়ার প্রকোপ থেকে বাদ যান না। বলিউড থেকে শুরু করে টলিউড এসমস্ত জায়গাতেই কোন নায়িকা না হলে ব্যাপারটাকে বেশ বড় করে সংবাদ পেশ করা হয়ে থাকে।

সম্প্রতি ঠিক এই ধরনের একটি বিষয়কে কেন্দ্র করে খবরের শিরোনামে এসেছেন অভিনেত্রী মধুবনী গোস্বামী এবং তার স্বামীর রাজা গোস্বামী। ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় দুই তারকাকে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছে। ভালোবাসা ডট কম ধারাবাহিকের অভিনয়ের মাধ্যমে এই দম্পতির পথ চলা শুরু হয়েছিল। পরবর্তীতে তাদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব থেকে প্রেম সম্পর্ক শুরু হয় এবং তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। টলিপাড়ার অন্যতম হিট জুটির মধ্যে রয়েছে রাজা এবং মধুবনী।

বর্তমানে মধুবনী রাজা ঘরনী এবং ছোট্ট কেশবের মা। স্যোশাল মিডিয়াতে দারুন সক্রিয় দুজনেই। সম্প্রতি মধুবনী তিনটি ছবি পোস্ট করেছিল ইনস্টায়। স্যোয়াপ স্টাইলের সেই ছবির গ্রিডে দেখা যাচ্ছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন মধুবনী। পাশে রয়েছে নবজাতক।

মুখে মাস্ক পড়ে সেলফি তুলছেন রাজা। এ ছবি দেখে আলাদা করে বলে দিতে হয় না যে এটিই ডেলিভারির সময়ের ছবি। সপ্তাহ দুয়েক আগে এই ছবিগুলো নেট মাধ্যমে ভাইরাল হওয়ার পরে অনেকেই মনে করেছিলেন সম্ভবত আবারও দ্বিতীয় বার সন্তানের জন্ম দিয়েছেন মধুবনী গোস্বামী।। তাই কমেন্ট বক্স রীতি মতন ভরে উঠেছিল অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়। তবে অল্প সময়ের মধ্যেই সকলের ভুল ভেঙে যায়।

অনেকেই সম্পূর্ণ ছবি না দেখে কমেন্ট করায় এই ধরনের ভুল হয়েছিল।কিন্তু একটু স্যোয়াইপ করে পরের ছবিতে গেলেই দেখা যাবে যে হাতে করা চ্যানেলের তারিখটি গত বছরের। তখন‌ই ঠাহর হয় এটি আসলে কেশবের জন্মের সময়কার ছবি। কিন্তু ব্যাপারখানা হল যে, সম্প্রতিই একটি বেশ রহস্যজনক ছবি পোস্ট করেছিলেন মধুবনী।

ভরা বেবিবাম্প দেখিয়ে একটি পোস্ট করেছিলেন তিনি। অনুরাগীরা যখন‌ই ভাবতে বসেছেন যে এটি থ্রোব্যাক ছবি তখন‌ই চমক! ছবিতে উঁকি মারতে দেখা গিয়েছে কেশবকেও। অর্থাৎ আবার‌ও মা হতে চলেছেন মধুবনী। তাই এই ছবিটি আচমকা পোস্ট হওয়ায় অনেকেই ভেবেছিলেন আবারও দ্বিতীয়বার সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। যদিও পরে তারিখ ভালো করে মনোযোগ দিয়ে দেখার পর তাদের ভুল ভেঙে যায়।

বিয়ের পর থেকেই নিজেকে অভিনয় জগত থেকে একপ্রকার দূরে সরিয়ে নিয়েছেন মধুবনী গোস্বামী। স্বামী, সংসার নিজের সেলুন আর ইউটিউব চ্যানেল নিয়ে এই সময় কাটাতে ভালবাসেন নায়িকা। রাজা মধুবনী নামে তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখান থেকে নিয়মিত নানান ধরনের ব্লগ ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

ছোট্ট কেশবের মুখেভাত থেকে তাঁর প্রথম হাঁটা সব‌ই রেকর্ডেড রয়েছে সেখানে। সঙ্গে রয়েছে প্রচুর খাওয়াদাওয়ার ভিডিও। সব মিলিয়ে অনুরাগীরা এখন নায়িকার দ্বিতীয় সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছে। এই তারকা দম্পতিকে আপনাদের ভালো লেগে থাকে অবশ্যই আমাদের প্রতিবেদনটি একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না।

Back to top button