একদম সাধ্যের বাজেটে প্রপার লোকেশনে পান ৩টি রুম সহ দুর্দান্ত বাড়ি, রইলো ঠিকানা সহ ফোন নম্বর

নিজস্ব প্রতিবেদন: আমাদের পোর্টালে জমি এবং বাড়ি বিক্রি নিয়ে আপনারা এর আগেও প্রচুর পরিমাণে প্রতিবেদন আর ভিডিও দেখেছেন। তবে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি একেবারেই আলাদা হতে চলেছে তার কারণ এটি একেবারে সাধারণের জন্য নিয়ে আসা হয়েছে। যারা একেবারে কম খরচের মধ্যে রেডিমেড বাড়ি কিনতে চান নির্দিষ্ট বাজেটের মধ্যে তারা অবশ্যই আমাদের আজকের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়বেন এবং সঙ্গে থাকা ভিডিওটি দেখে একবার ভালোভাবে বাড়িটি সম্পর্কে জেনে নেবেন।।

এরপরেও যদি কোথাও অসুবিধা হয়ে থাকে তাহলে যোগাযোগ নম্বর এবং অন্যান্য সুবিধা তো রয়েছেই। চলুন তাহলে এই মূল্যবৃদ্ধির বাজারে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি সম্পর্কে জেনে নেওয়া যাক। আজ আমরা আপনাদের যে বাড়িটি সম্পর্কে দেখাতে চলেছি সেটি চন্দননগরে অবস্থিত।

চন্দননগর স্টেশন থেকে মাত্র ৬০০ মিটার দূরত্বের মধ্যে এই বাড়িতে অবস্থিত। ২ কাঠা ২ ছটাক জমির উপর অবস্থিত এই বাড়িটির দুই পাশেই রয়েছে রাস্তা। সুতরাং যাতায়াতের জন্য আপনাদের কোন সমস্যাই হবে না একথা একেবারে নিঃসন্দেহে বলতে পারি। বাড়িটিতে তিনটি রুম রয়েছে যার প্রত্যেকটাই আকারে বেশ বড়। বাড়িটি প্রায় ২৫ বছর আগেকার সম্পত্তি।

কিচেন এবং বাথরুম দুটোতেই বেশ ভালো রকম ভাবে রং করা রয়েছে তবে এই দুটি অংশ বা বাড়ির কোথাও টাইলস বসানো নেই। যদি আপনারা ফ্লোরে টাইলস বসাতে চান সেক্ষেত্রে কিছু আলাদা খরচ আপনাদের করতে হবে। বাড়িতে ইন্ডিয়ান টয়লেট রয়েছে কমোডের জন্যও আপনাকে একটু ব্যবস্থা করে নিতে হবে।।

গাড়ি পার্কিং এবং বাগানের জন্য যথেষ্ট পরিমাণে জায়গা রয়েছে । তবে লোন ফ্যাসিলিটি কিন্তু আপনারা পাবেন না অর্থাৎ যারা একমাত্র নগদ অর্থ দিয়ে বাড়িটি কিনতে চান তারাই কিনতে পারবেন।। এই বাড়িটির মূল্য রাখা হয়েছে 35 লক্ষ টাকা। মোটামুটি ছোট বা মাঝারি ফ্যামিলির জন্য এই বাড়িটি একেবারেই আদর্শ।

সঙ্গে থাকা ভিডিওটি দেখার পর যদি আপনাদের বাড়িটি পছন্দ হয়ে থাকে তাহলে কিন্তু আর একেবারেই দেরি করবেন না দ্রুত মালিকের সাথে যোগাযোগ করে সমস্ত কথাবার্তা সেরে ফেলুন। বাড়িটি কিনতে আগ্রহী থাকলে বা অন্যান্য কোন তথ্য জানতে চাইলে অবশ্যই আমাদের দেওয়া এই দুটি নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।। নম্বর দুটি হল — 8240174758/8910254563

Back to top button