মাত্র ৩৫ টাকায় পান ব্র্যান্ডেড শাড়ি! এখান থেকে কিনে নিয়ে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: নিজেদের আর্থিক দুর্বলতা দূর করার জন্য আজকাল অনেকেই কিন্তু ব্যবসা শুরু কথা চিন্তা ভাবনা করছেন। তবে নতুন ব্যবসায়ীদের কিন্তু এই ক্ষেত্রে বারংবার বাধা প্রাপ্ত হতে হয়। আসলে অনেকেই বুঝতে পারেন না মূল্যবৃদ্ধির বাজারে চাহিদা ধরে রাখার জন্য ঠিক কি ধরনের ব্যবসা শুরু করা উচিত! না বুঝে অনেকেই ভুল ব্যবসা বেছে নেন এবং পরবর্তীতে লোকসানের মুখোমুখি পড়েন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই সাধারণ মানুষের সুবিধার্থে আমরা এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করুন এবং যা একেবারে স্বল্প মূলধনে আপনারা শুরু করতে পারবেন। সবথেকে বড় ব্যাপার এই ব্যবসার পণ্যের চাহিদা কখনোই কিন্তু শেষ হবেনা। তাই একেবারে নিশ্চিন্তে আপনারা নিজেদের কাজ শুরু করতে পারেন। চলুন তাহলে এবার প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

পাইকারি দরে ব্যবসা কিভাবে শুরু করা যেতে পারে?

পাইকারি অনেক ধরনের ব্যবসাই শুরু করা যেতে পারে তবে আপনাকে সব থেকে বেশি লাভ এনে দেবে জামা কাপড় তথা শাড়ির ব্যবসা। কারণ লোকাল মার্কেট থেকে শুরু করে প্রতিটা জায়গাতেই কিন্তু পোশাকের চাহিদা বর্তমান। বিশেষ করে মহিলাদের পরিহিত শাড়ি। যেকোনো উৎসব অনুষ্ঠান থেকে শুরু করে দৈনন্দিন শাড়ির ব্যবহার নিয়ে নিশ্চয়ই আপনাদের কোন সন্দেহ নেই। সুতরাং সমস্ত সিজনেই কিন্তু এই ব্যবসা আপনারা সহজে চালাতে পারবেন এবং উপার্জন করতে পারবেন।

তার জন্য পাইকারি কোন দোকান থেকে আপনাদের পণ্য কিনে নিয়ে এসে প্রফিট মার্জিন ভালোভাবে রেখে লোকাল মার্কেটে সেটা বিক্রয় করতে হবে। প্রথমদিকে ব্যবসা ধরার জন্য আপনি একটু কম মূল্য রাখতেই পারেন।আজ আমরা আপনাদের সাথে এমন একটি দোকানের ঠিকানা শেয়ার করে নেব যেখানে বিভিন্ন ব্র্যান্ডেড শাড়ি থেকে শুরু করে শীতের পোশাক সবকিছুই পেয়ে যাবেন। এখানে আপনারা সানা সিল্ক শাড়ি পাচ্ছেন মাত্র ৪৮০ টাকায়।

এছাড়াও বালুচরী ৫৮০, কোরা সিল্ক ৬২০ টাকা, ২৬০ টাকায় রেশম জামদানি, হ্যান্ডলুম ১০০ টাকার মধ্যে আপনারা এখানে পাবেন। পাশাপাশি থাকছে প্রচুর পরিমাণে বাচ্চাদের এবং বড়দের পাঞ্জাবির কালেকশন, বেনারসি এবং লেহেঙ্গার কালেকশন, সোয়েটার জ্যাকেট থেকে শুরু করে কম্বল, বেড কভার প্রভৃতি ‌। অর্থাৎ আপনারা শাড়ির ব্যবসা শুরু করার পাশাপাশি প্রায় সমস্ত ধরনের আনুষঙ্গিক জিনিস দিয়ে কিন্তু দোকান সাজিয়ে নিতে পারবেন।

আপনাকে আলাদা দোকানে ঘুরে এগুলো সংগ্রহ করতে হবে না। একই দোকান থেকে পাইকারি দামে অর্থাৎ অত্যন্ত কম মূল্যে আপনারা এটা নিয়ে নিতে পারবেন। এই ব্যবসাটি শুরু করতে গেলে আপনাদের মোটামুটি হাতে ১০ থেকে ১৫ হাজার টাকার মূলধনের প্রয়োজন হবে। ব্যবসা কিন্তু আপনারা অনলাইন আর অফলাইন দুই ভাবেই করতে পারেন। পুরো ব্যাপারটাই নির্ভর করছে আপনারা কি পরিসরে কাজ শুরু করতে চান সেটার উপরে।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা:

যাতে ব্যবসায় উপার্জনের পরিমাণ ঠিকঠাক থাকে তাই অবশ্যই আপনাকে পাইকারি দরে সঠিক জায়গা থেকে পণ্য কিনতে হবে। আপনারা নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত জেনে নিতে পারেন।
Mandal saree kutir
Contact : 9382697910/7076142078

Back to top button