মাত্র ১টাকায় পেয়ে যান হেয়ার ব্যান্ড থেকে চুলের ক্লিপ! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: নিজেদের জীবনে সঠিক চেষ্টা ছাড়া কিন্তু মানুষ এগিয়ে যেতে পারে না। আর এই এগিয়ে যাওয়ার লক্ষ্যে আমাদের সবথেকে বেশি সাহায্য করে থাকে ব্যবসা। দেশের দুর্বল অর্থনৈতিক পরিস্থিতির মধ্যে সাধারণ মানুষ যদি কিছু করে আর্থিকভাবে সচ্ছলতা লাভ করতে পারেন সেটাই হল ব্যবসা।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে এমন একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নেব যেটা অল্প সময়ের মধ্যে আপনাদের লাভবান হতে সাহায্য করবে। অত্যন্ত কম পুজিতে এই ধরনের ব্যবসা আপনারা শুরু করতে পারবেন। আর সব থেকে বড় ব্যাপার হচ্ছে, বাজারের যেকোনো ভালো জায়গা খুঁজে এই ব্যবসা করা যেতে পারে। আপনারা চাইলে কিন্তু ফুটপাতেও এই বিজনেস শুরু করতে পারেন। চলুন কিভাবে এই ব্যবসা শুরু করবেন দেখে নেওয়া যাক।

কি ধরনের ব্যবসা আপনারা শুরু করবেন?

কমবেশি অনেক ধরনের ব্যবসার আইডিয়া আমরা এর আগে আপনাদের সাথে শেয়ার করে নিয়েছি। তবে আজ যে ব্যবসার আইডিয়া আপনাদের সাথে আলোচনা করব সেটা হল মহিলাদের কসমেটিক্স সংক্রান্ত। যদিও এখানে ঠিক কসমেটিক নয় বিভিন্ন ধরনের হেয়ার স্টাইলের সংক্রান্ত জিনিস বিক্রি করা হবে। যেমন ধরুন বিভিন্ন রবার ব্যান্ড, কোরিয়ান ক্লিপ থেকে শুরু করে ক্লাচার, হেয়ার ব্যান্ড প্রভৃতি। বাচ্চা থেকে বড় সকল বয়সের মেয়েরাই কিন্তু এই ধরনের প্রোডাক্ট গুলো ব্যবহার করে থাকে।

বিশেষ করে হেয়ার স্টাইল করার ক্ষেত্রে এই প্রত্যেকটা উপকরণের ব্যবহার রয়েছে ব্যাপক পরিমাণে। সুতরাং সহজেই আপনারা কিন্তু এই ব্যবসা শুরু করতে পারেন। কসমেটিকসের পাইকারি মার্কেটে এই ধরনের জিনিসগুলো অত্যন্ত কম দামে আপনারা সংগ্রহ করে নিতে পারবেন যা প্রফিট মার্জিন রেখে একটি বড় অংকের অর্থে বিক্রি করা যেতে পারে।। আজকাল যেহেতু অনলাইন প্লাটফর্মে বিক্রির সুবিধা রয়েছে তাই আপনাদের জন্য আরো ভালো।

যদি ব্যবসা দাঁড়িয়ে যায় সেক্ষেত্রে এই সমস্ত হেয়ার স্টাইল সংক্রান্ত জিনিসের পাশাপাশি আপনারা নানান ধরনের কসমেটিক্সের জিনিসও কিন্তু রাখতে পারেন। মোটামুটি কেমন দামের মধ্যে আপনারা পণ্য পাবেন সেটা জানার জন্য প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন। এখানে পণ্যের গুণগত মান এবং দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এবার চলে আসবো আমরা পাইকারি মার্কেটের ঠিকানার কথায়। যদি আপনারা ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া ঠিকানায় দ্রুত যোগাযোগ করে প্রোডাক্ট কিনে নিতে পারেন। হাতে মোটামুটি ৪ থেকে ৫ হাজার টাকা রেখেই কিন্তু এই ব্যবসা শুরু করা যেতে পারে। চলুন তাহলে দোকানের ঠিকানা সম্পর্কে জেনে নেওয়া যাক।
Shop Name – Faizan traders
Address – 14/2 old China bazar, street room no – 189, kolkata – 700001.
Contact number- 8697549622/9903593336.

Back to top button