মাত্র ১০ টাকায় পান হুডি থেকে লেদার জ্যাকেট! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, হবেন দারুণ লাভবান

নিজস্ব প্রতিবেদন: বর্তমান পরিস্থিতির উপর নজর রেখে একথা স্পষ্ট বলা যায় যে অর্থ উপার্জনের জন্য যদি কোন শক্তিশালী হাতিয়ার থাকে সেটা হল একমাত্র। তবে যে কোন ব্যবসা শুরু করার সময় তার ভালো আর খারাপ দুটো দিককেই লক্ষ্য রেখে এগিয়ে যেতে হয়। কারণ ব্যবসা শুরু করলেই সব সময় যে আপনি লাভবান হবেন এমনটা কিন্তু নয়। অনেকেই ব্যবসা শুরু করার আগে কোন স্পষ্ট ধারনা রাখেন না।

এই যেমন ধরুন শীতের পোশাকের ব্যবসা। এমন বহু মানুষ রয়েছেন যারা শীতকালের বিভিন্ন গরম পোশাক নিয়ে ব্যবসা শুরু করেন এবং পরে সমস্যায় পড়েন। আসলে যেহেতু এগুলো সিজনাল ব্যবসা, তাই অল্প জিনিস দিয়ে শুরু করা উচিত। কারণ শীতকাল শেষ হয়ে গেলে কিন্তু এগুলো আর বিক্রি হবে না। আজ আমরা এই ব্যবসার সম্পর্কেই আপনাদের সাথে বিস্তারিত কিছু তথ্য আলোচনা করে নেব আর পাশাপাশি এমন একটি মার্কেটে ঠিকানা বলব যেখানে অত্যন্ত কম দামে পণ্য পেয়ে যাবেন। চলুন তাহলে সেখানে ব্যবসা শুরু করার জন্য ঠিক কি কি করতে হবে জেনে নেওয়া যাক।

শীতের সিজনের ব্যবসা শুরু করার জন্য আপনাদের প্রথমেই পাইকারি দরে পণ্য সংগ্রহ করে নিতে হবে। তারপর এগুলোকে লোকাল মার্কেটে প্রফিট মার্জিন রেখে বিক্রি করতে পারেন আপনারা সহজেই। চাইলে অনলাইন প্লাটফর্ম কেউ কিন্তু আপনার ব্যবসার হাতিয়ার হিসেবে বেছে নিতে পারেন। যদি অফলাইন অর্থাৎ দোকানের মাধ্যমে বিক্রি করে থাকেন সেক্ষেত্রে অবশ্যই খেয়াল রাখবেন যাতে আপনার দোকান কোন জনসমাগম পূর্ণ স্থানে বা খোলামেলা জায়গায় হয়।।

লক্ষ্য করে দেখা গিয়েছে এরকম জায়গায় হওয়া যে কোন দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা বেশি হয়ে থাকে। আজ আমরা আপনাদের সাথে এমন একটি দোকানের ঠিকানা শেয়ার করে নেব যেখানে অত্যন্ত কম দামের মধ্যে মাত্র ১০ টাকা থেকে আপনারা শীতের বিভিন্ন আইটেম পেয়ে যাবেন। নিশ্চয়ই টাকার অংক শুনে আপনারা অবাক হয়েছেন! আসলে পাইকারি দাম এমনটাই থেকে থাকে।

এই দোকানে আপনারা ১০ টাকায় পেয়ে যাবেন বিভিন্ন ধরনের মোজা। পাশাপাশি মাত্র ৩৫ থেকে ৪০ টাকার মধ্যে আপনারা পেয়ে যাচ্ছেন টুপি। সোয়েট শার্টের দাম এখানে শুরু হচ্ছে মাত্র ৮৫ টাকা থেকে,হুডি শার্ট পাচ্ছেন ১০৫ টাকায়। দারুন কালেকশনের উইন্ড চিটার পেয়ে যাচ্ছেন মাত্র ১৯৫ টাকায়। এছাড়াও এখানে প্রচুর পরিমাণে ফুলহাতা শার্ট, টি শার্ট আর সোয়েট শার্টের সম্ভার রয়েছে। লেদারের জ্যাকেট পর্যন্ত আপনারা এখানে অত্যন্ত কম দামে পাবেন। সুতরাং পণ্যের যোগান নিয়ে আপনাদের একেবারেই চিন্তা করার প্রয়োজন নেই।। নিশ্চিন্তে আপনারা ব্যবসার পথে এগিয়ে আসতে পারেন।

তাহলে সমস্ত দিক বিবেচনা করে আপনারা যদি ব্যবসার কাজ শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর দেরি করবেন না। দ্রুত নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে মালিকের সাথে কথা বলে নিন। শেষে আরো একটি বিষয় জানিয়ে রাখি যে যদি একসাথে আপনারা অনেকটা পরিমাণ জিনিস কিনতে পারেন, সেক্ষেত্রে কিন্তু প্রতিবেদনে উল্লেখিত দামের থেকে আরও অনেকটাই কম মূল্যে আপনারা কালেকশন পাবেন।

Adi Mata manmohini Bastralaya
Address : Gobindapur bazar,Nadia, West Bengal.
Kolkata,india
Contact : 9614070977/7001556026.

Back to top button