মাত্র ৩০ টাকায় পান জিন্স থেকে টি শার্ট! এখান থেকে কিনে নিয়ে শুরু করুন ব্যবসা, লাভ হবে দ্বিগুণ

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাদের সকলের মধ্যেই কিন্তু একটি প্রধান চিন্তা রয়েছে তাহলে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে অর্থ উপার্জনের কোনো চিন্তা থাকবে না। ব্যবসা এমন শুরু করা উচিত যাতে বিনিয়োগের পরিমাণ কম এবং পণ্যের বাজার চাহিদা বেশি। একটু বিচার-বিশ্লেষণ করলে আপনারা কিন্তু নানান ধরনের ব্যবসা এইক্ষেত্রে পেয়ে যাবেন।

তবে একেবারে স্বল্প বিনিয়োগের মধ্যে শুরু করতে চাইলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন এবং সমস্ত তথ্য জেনে নিন।। আজকের এই বিশেষ প্রতিবেদনটি আমরা নিয়ে এসেছি শুধুমাত্র ব্যবসায়িক ক্ষেত্রে আসা সেইসব নতুন মানুষদের জন্য যারা বিনিয়োগ আর উপার্জন নিয়ে ক্রমাগত মাথা ব্যথায় রয়েছেন।।

কি ধরনের ব্যবসা শুরু করবেন এবং কিভাবে?

আজকে আমরা আপনাদের সাথে পাইকারি দরে জিনস এবং টি-শার্টের ব্যবসার কথা আলোচনা করতে চলেছি। স্থানীয় বাজারে জিন্স আর টি-শার্টের চাহিদা কতখানি তা হয়তো আপনাদেরকে আলাদা করে বলার প্রয়োজন নেই। মানুষের দৈনন্দিন ব্যবহারের সামগ্রী হিসেবে কমবেশি সকলেই কিন্তু এগুলোর সাথে পরিচিত রয়েছেন। সুতরাং আপনি যদি এই ব্যবসা শুরু করেন তাহলে কোন রকমের চিন্তার প্রয়োজন নেই।

কারণ এতে আপনাকে খুব একটা বিনিয়োগ করতে হবে না পাশাপাশি অন্যের বাজার চাহিদা কোনদিনই কিন্তু কোন অবস্থাতেই কমবে না। খাদ্য বস্ত্র এবং বাসস্থান মানুষের তিনটি মৌলিক চাহিদার মধ্যে পড়ে। বস্ত্র সংক্রান্ত কোন ব্যবসা তাই চট করে অর্থনৈতিক ক্ষতির মুখোমুখি হয় না যদি আপনারা তার সঠিক উপায়ে এবং সঠিক পদ্ধতি অবলম্বন করে শুরু করতে পারেন।। তবে আপনাদের ভালো একটি পাইকারি দোকান আগে থেকেই খুঁজে রাখতে হবে যাতে বিনিয়োগ কম করতে হয়।।

কিরকম মূলধনের প্রয়োজন হবে?

এই ব্যবসাটি শুরু করতে গেলে আপনাদের মোটামুটি ১০ থেকে ১৫ হাজার টাকা মূলধন প্রয়োজন। তবে চাইলে কিন্তু আপনারা এর কমেও এটা শুরু করতে পারেন। যদি নিজেদের দোকান থেকে আপনারা মাল বিক্রি করতে পারেন তাহলে তো খুবই ভালো হয়। তবে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তাদের কাছে যদি দোকানের সুবিধা না থাকে সেক্ষেত্রে আজকাল অনলাইন প্লাটফর্মের মাধ্যমেও কিন্তু খুব ভালো পোশাকের বিক্রি করা যাচ্ছে আপনারা সেখানেও ট্রাই করে দেখতে পারেন।। প্রথমে কিছুটা পুঁজি সংগ্রহ করে নেওয়ার পরে আপনার ব্যবসা ধীরে ধীরে কিন্তু বড় হয়ে উঠবে।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা:

ব্যবসা শুরু করার জন্য আপনারা খুব সহজেই পাইকারি দরে কিন্তু জিন্স আর টি শার্ট কিনতে পারবেন। আজ আমরা আপনাদের সাথে যে দোকানের কথা শেয়ার করব সেখানে মাত্র 30 টাকায় টি শার্ট এবং 60 টাকার মধ্যে আপনি জিন্স কিনতে পেয়ে যাবেন।

যারা ব্যবসা নতুন শুরু করছেন অর্থাৎ এখনো পর্যন্ত ব্যবসার কোনো কাজেই হাত লাগান নেই তারা সকলেই জানেন স্থানীয় বাজারে এই টি-শার্ট জিন্স কিরকম দামে বিক্রয় করা হয়ে থাকে! সুতরাং ৩০ টাকার মধ্যে যদি আপনারা টি-শার্ট আর ৬০ টাকার মধ্যে যদি আপনারা দারুণ কোয়ালিটির জিনিস পেয়ে যান সে ক্ষেত্রে কিন্তু আর অর্থ উপার্জন নিয়ে আপনাদের কোন চিন্তা করতে হবে না। নিম্নে দোকানের ঠিকানা সহ বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো।

One star jeans
Address: howrah belilious road, nearby railway station howrah.
Contact: 6289228990

Back to top button