মাত্র ১৮ টাকায় পান গামছা, কলকাতার এখান থেকে কিনে নিয়ে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: একটি নিজস্ব ব্যবসা শুরু করার বাসনা কিন্তু কম বেশি সকল মানুষের মনের মধ্যেই থাকে। তবে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করবেন সেই নিয়ে কিন্তু একটা স্পষ্ট ধারণা সকলের মধ্যে থাকে না। যার ফলস্বরূপ অনেক ক্ষেত্রেই কিন্তু ব্যবসা শুরু করার ইচ্ছে থাকলেও আর সেটা সম্ভব হয়ে ওঠে না।।

তবে যারা নতুন ব্যবসায়ী তাদের ব্যবসা শুরু করতে গেলে যে জিনিসটা মাথায় থাকতে হবে তাহলে যে পণ্যের বাজার চাহিদা যেন কখনোই কোনোভাবেই শেষ না হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি এমন একটি ইউনিক বিজনেস আইডিয়া খুব সহজেই আপনারা স্বল্প মূলধনের মধ্যে শুরু করতে পারবেন। চলুন তাহলে সময় নষ্ট না করে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।।

কি ধরনের ব্যবসা শুরু করা উচিত?

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব কিভাবে পাইকারি দরে কিনে আপনারা গামছা আর লুঙ্গি বিক্রি করতে পারেন।। নিশ্চয়ই এই কথাটা পড়ার পর আপনারা বুঝে গিয়েছেন যে আমরা লোকাল মার্কেটের বিক্রয়ের কথা বলছি। সাধারণত পাইকারি দোকানগুলোতে জিনিসপত্রের যে দাম হয়ে থাকে সেটা কিন্তু লোকাল মার্কেটে অনেকটাই বেড়ে যায়।

গামছা আর লুঙ্গি এমন একটা পণ্য যা আপনারা অল্প মূলধনের সংগ্রহ করতে পারবেন এবং বাজার চাহিদাও কখনোই শেষ হবে না। এই পণ্যগুলি যদি আপনি পাইকারি দরে কিনে সহজে লোকাল মার্কেটের বাজারজাত করতে পারেন তাহলে খুব সোজা ভাষায় আপনি বড় অংকের অর্থ লাভ করে দাঁড়াতে পারবেন।। তবে তার জন্য আপনাদের বিশেষ কয়েকটি জিনিস মাথায় রাখতে হবে।

প্রথমত আপনাদের একেবারে কম দামের মধ্যে পাইকারি দোকান খুঁজতে হবে যেখানে আপনারা এই জিনিসগুলো কিনতে পারবেন। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব কলকাতার বুকে এমন একটি পাইকারি দোকানের ঠিকানার কথা যেখানে মাত্র ১৮ টাকা থেকে আপনারা গামছা আর ৫৭ টাকা থেকে লুঙ্গি পেয়ে যাবেন। যারা এত কম দাম শুনে ভাবছেন যে গুণমান খারাপ হতে পারে তাদের উদ্দেশ্যে বলবো যে পাইকারি হিসেবে এই পণ্য গুলির কিন্তু এমনটাই দাম থাকে!

বিভিন্ন হাত ঘুরে লোকাল মার্কেটে আসার পর এর দাম অনেকটাই বেড়ে যায় সেই কারণে হয়তো আপনারা এর সঠিক দাম আর অনুধাবন করতে পারেন না। এই দোকানে বিভিন্ন ধরনের কালার গামছা থেকে শুরু করে খাদি গামছা সবকিছুই পাবেন।। গামছার সাইজ অনুযায়ী পাইকারি রেটের কিছুটা পরিবর্তন হবে। অন্যদিকে লুঙ্গির কথা বলতে গেলে বলা যায় ৫৭ টাকায় এখানে লুঙ্গি শুরু হলেও তারপর বিভিন্ন রেটে আপনার নানান ধরনের কাপড়ের মধ্যে লুঙ্গি পেয়ে যাবেন।

এই ব্যবসা কিন্তু খুব সহজেই আপনারা নিজেদের বাড়ির ফাঁকা অংশে বা বাজারের মধ্যে একটি দোকান জোগাড় করে শুরু করতে পারেন। যদি আপনার আগে থেকে দোকান বা সেরকম কোন জায়গা থাকে যেখানে ব্যবসা শুরু করা যাবে তাহলে তো আর সেক্ষেত্রেও কোন চিন্তার ব্যাপার নেই। এই ব্যবসাটি শুরু করার জন্য আপনারা মোটামুটি হাতে ২০ থেকে ৩০ হাজার টাকা রাখতে পারেন তাহলে কিন্তু কাজ হয়ে যাবে।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা:

আজকে আমরা আপনাদের সাথে পাইকারি দরে লুঙ্গি আর গামছা কেনার একটি সুযোগ্য ঠিকানার কথা শেয়ার করে নেব। কলকাতার বুকে অবস্থিত এই দোকানটির নাম দীপ রেডিমেড সেন্টার। এই দোকানটির থেকে আপনারা যদি মাল কিনে ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে আর একেবারেই সময় নষ্ট করবেন না।নীচে আমরা যোগাযোগ করার নম্বর তুলে ধরলাম।
Contact : 9851907923

Back to top button