মাত্র ১ টাকায় পেয়ে যান সিটি গোল্ডের দারুণ সুন্দর জুয়েলারী সেট! এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: স্বল্প পুঁজির মধ্যে অনেকেই কিন্তু ব্যবসা শুরু করতে চান। কিন্তু কি ধরনের ব্যবসা শুরু করলে সেটা কম টাকায় হবে এই বিষয়ে বহু মানুষের কিন্তু কোন স্পষ্ট ধারণা নেই। বিশেষ করে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তাদের এক্ষেত্রে খুবই সমস্যার মুখোমুখি পড়তে হয়।

তবে আপনারা যদি আমাদের আজকের এই প্রতিবেদনটি ফলো করেন তাহলে কিন্তু কিছুটা হলেও সমস্যার সমাধান হবে। আজ আমরা আপনাদের সাথে এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নেব যেখানে মাত্র ১ টাকা থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন। মূল্যবৃদ্ধির বাজারেও এক টাকায় পণ্য? ভাবতে পারছেন তাহলে ঠিক কতটা লাভবান হতে চলেছেন আপনি! চলুন তাহলে দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক ‌

আজ যে ব্যবসার আইডিয়া শেয়ার করে নিতে চলেছি সেটা হল সিটি গোল্ডের জুয়েলারির ব্যবসা। বাচ্চা থেকে বড় সকলের মধ্যেই কিন্তু সিটি গোল্ডের জুয়েলারি ভীষণভাবে চাহিদা রয়েছে। সোনার বিকল্প ধাতু হিসেবে এই সিটি গোল্ডের ব্যবহার বহু যুগ ধরেই রয়েছে আমাদের মধ্যে। আজ আমরা কলকাতার বুকে এমন একটি ঠিকানা শেয়ার করে দেবো যেখানে ১ টাকায় বিভিন্ন সিটি গোল্ড এর কানের আপনারা পেয়ে যাবেন। এছাড়াও কিছু লেটেস্ট ডিজাইনের চেইন পেয়ে যাবেন মাত্র ৩ থেকে ৫ টাকার মধ্যে । এছাড়াও এখানে বিভিন্ন ধরনের নেকলেসের সেট, ৪৫ টাকার মধ্যে পলাবাঁধানো এবং ১৪ থেকে ২০ টাকার মধ্যে ডিজাইনার ঝুমকো পেয়ে যাবেন।

এই প্রত্যেকটা উপকরণের এই বাজারে কত চাহিদা রয়েছে সেই সম্পর্কে নিশ্চয়ই আপনাদের একটু হলেও ধারণা রয়েছে। এই পণ্যগুলো পাইকারি মার্কেটে কিনে আপনারা কিন্তু খুব সহজেই লোকাল মার্কেটে নিজেদের প্রফিট মারজিন রেখে বিক্রি করতে পারেন।

যদি নিজেদের স্টল বা দোকান না থাকে এবং সেরকম পুঁজি না থাকে সেক্ষেত্রে খুব সহজেই পাইকারি ধরে এই জিনিসগুলো কিনে আপনারা অনলাইনে লাইভ করেও কিন্তু বিক্রি করতে পারবেন। কসমেটিকসের ব্যবসা বা সিটি গোল্ডের জুয়েলারির ব্যবসা এমন একটি পণ্য যেখানে প্রায় ৫০ শতাংশের উপর লাভ রেখে আপনাদের ব্যবসা এগিয়ে যাবে।

যদি আপনারা ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে দ্রুত নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করুন এবং বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন। তবে অবশ্যই পণ্য কেনার আগে একবার ভালোভাবে সমস্ত দিক যাচাই করে নেবেন।
Kaif jewellery
Kolkata Canning Street boro Bazar.
West Bengal, India

Seller contact number:
Md rashid- 8697268139
Md tausif – 7980815167
Md kaif- 8100211571.

Back to top button