কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পেয়ে যান ঘরভাড়া, এতো কমে দেবে না কেউ গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: পড়াশুনা অথবা চাকরি-বাকরির কারণে আমাদের কিন্তু অনেক ক্ষেত্রেই নিজেদের বাড়ি থেকে দূর বাইরের কোন জায়গায় থাকতে হয়। বেশিরভাগ সময়েই এই সব ক্ষেত্রে মানুষ নির্ভর করে থাকেন বিভিন্ন ভাড়া বাড়ি অথবা হোস্টেলের উপর। তবে সাধারণত পরিবার নিয়ে বসবাস করলে কিন্তু হোস্টেল অথবা পেয়িং গেস্ট হিসেবে থাকা যায় না। কারণ এই সমস্ত জায়গায় প্রচুর নিয়মাবলী থাকে যা সাধারণ মানুষের পক্ষে পালন করা সম্ভব নয়।

পাশাপাশি বেশিরভাগ হোস্টেল কিন্তু ছাত্র-ছাত্রীদের জন্যই তৈরি হয়ে থাকে তাই ফ্যামিলি নিয়ে সেখানে বসবাস করাটা প্রায় অসম্ভব। এর আগে বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে আমরা নানান জমি বা বাড়ি বিক্রির বিজ্ঞাপন আপনাদের সামনে নিয়ে হাজির হয়েছি। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি একেবারেই ইউনিক একটি তথ্য। আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব খুব সস্তায় তিনটি ঘর ভাড়া সম্পর্কে। সুন্দর লোকেশন এর মধ্যে এই প্রত্যেকটা ঘর কিন্তু ভাড়া দেওয়া হচ্ছে।

আমাদের আজকের লোকেশন হল চাম্পাহাটি স্টেশন সংলগ্ন জায়গা। এখানে স্টেশন থেকে মাত্র সাত থেকে আট মিনিটের হাঁটা দূরত্বের মধ্যেই তিনটি পরপর ঘর ফাঁকা রয়েছে। এটি হলো একটি তিন তলা বাড়ির নিচের অংশ। পাশাপাশি এখানে তিনটি রুম এবং একটা বড় বারান্দা রয়েছে।

আপনারা চাইলে এই তিনটি রুম একসঙ্গে ভাড়া নিতে পারেন অথবা আলাদা আলাদা করে নিতে পারেন। যদি কেউ আলাদাভাবে ঘর গুলি ঘরে নেয় সে ক্ষেত্রে পার্টিশনের ব্যবস্থা করে দেওয়া হবে। যেকোনো ছোট ফ্যামিলি খুব সহজেই এই বাড়িতে বসবাস করতে পারবে। ২৪ ঘন্টা জলের সুব্যবস্থা রয়েছে এখানে। ঘরের ঠিক পাশেই বাথরুম আর টিউব ওয়েল পেয়ে যাচ্ছেন আপনারা।

ইলেকট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা এখানে নেই। এই বাড়িগুলো থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই রয়েছে চাম্পাহাটি স্টেট ব্যাংক এবং ইলোরা সিনেমা হল। পাশাপাশি ঢিল ছোড়া দূরত্বের মধ্যেই স্কুল, বাজার এবং নার্সিংহোম আপনারা পেয়ে যাবেন। সম্পূর্ণরূপে সুযোগ-সুবিধায় যুক্ত এই প্রত্যেকটা ঘরের দাম নির্ধারণ করা হয়েছে 1000 টাকা।

যদি আপনারা এগুলি ভাড়া নিতে আগ্রহী থাকেন বা আপনার পরিচিত কেউ ভাড়া নিতে চায় সেক্ষেত্রে নিজের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিতে পারেন।
Contact : 9775161614.

Back to top button