মাত্র ১ টাকায় পান যেকোনো ব্র্যান্ডেড কসমেটিক সেট! কলকাতার এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: বিগত কিছু সময় থেকেই নিজেদের অর্থনৈতিক উন্নতির জন্য মানুষ ব্যবসাকে বেছে নিয়েছেন ‌। যদিও ঠিক কিভাবে এবং কি করে এই ব্যবসা শুরু করা উচিত সেই ধারণা অনেকের মধ্যেই নেই। যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তাদের অনেক পড়াশোনা করার প্রয়োজন পড়ে এই ক্ষেত্রে।

না হলে কখনোই কিন্তু নিজেকে আর্থিকভাবে শক্তিশালী হিসেবে গড়ে তোলা যায় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি ব্যবসার কথা শেয়ার করে নিতে চলেছি যেখানে মাত্র এক টাকায় জিনিস আপনারা ২৫ থেকে ৩০ টাকার কাছাকাছি দামে বিক্রি করতে পারবেন।। এই ব্যবসাটি সম্পর্কে আপনারা কম-বেশি এর আগেও শুনেছেন। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আরও বিস্তারিত আলোচনা করতে চলেছি।

মহিলাদের জন্য একটি অত্যন্ত চাহিদা সম্পন্ন জিনিস হল বিভিন্ন কসমেটিক্স অর্থাৎ নানান ধরনের জুয়েলারি থেকে শুরু করে, ক্রিম লোশন প্রভৃতি। দৈনন্দিন বাজারে এই প্রত্যেকটা জিনিসেরই কিন্তু ব্যাপক চাহিদা রয়েছে। সুতরাং এহেন চাহিদা সম্পন্ন জিনিস দিয়ে আপনারা ব্যবসা শুরু করতে পারলে আর কোন চিন্তা করতে হবে না।

আজকে আমরা এমন একটি ঠিকানার কথা শেয়ার করে নেব আপনাদের সাথে যেখানে মোটামুটি ১ টাকা বা ২ টাকা থেকেই কম দামের মধ্যে আপনারা কসমেটিক্স পেয়ে যাবেন। মোটামুটি বিভিন্ন লিপস্টিক বা নেলপালিশ আপনারা এখানে পেয়ে যাচ্ছেন ৩ থেকে ৫ টাকার মধ্যে, নামিদামি বিভিন্ন ক্রিম বা লোশন ও এই দামের মধ্যেই পাবেন। আসলে এটি হলো হোলসেল রেটে বিক্রির ব্যবসা। সুতরাং কম দাম নিয়ে অবাক হওয়ার কিছুই নেই।

মূলধন এবং লাইসেন্স নিয়ে এই ব্যবসার প্রসঙ্গে আপনাদের খুব একটা কিছু বলার নেই। কারণ যেহেতু পাইকারি দরে জিনিস কিনছেন তাই অত্যন্ত বেশি মূলধনের প্রয়োজন হবে না এটাই স্বাভাবিক। তবে একটা ভাল দেখে জায়গা অবশ্যই নিজেদের দোকান বা স্টলের জন্য আপনাদের বেছে রাখতে হবে। এই ব্যবসা কিন্তু কোনরকম অতিরিক্ত লাইসেন্স ছাড়াই শুরু করা যেতে পারে। যেহেতু এটা কোনরকম ব্র্যান্ডের ব্যবসা না তাই আপনাদের আলাদা করে লাইসেন্স বানানোর প্রয়োজন নেই।

যারা ব্যবসা শুরু করতে আগ্রহী তারা অবশ্যই আমাদের আজকের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নেবেন। এখানে অত্যন্ত কম দামের মধ্যে বিভিন্ন হোলসেল রেটের পণ্য আপনারা পেয়ে যাবেন। নিঃসন্দেহে এই দামগুলি আপনাদেরকে অবাক করতে বাধ্য করবে।
Ifran cosmetics
109/1A, Canning street kolkata-700001
Contact – 8478963624/9088502681.

Back to top button