মাত্র ৬ টাকায় পান ব্র্যান্ডেড শীতের যেকোনো পোশাক! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জনের জন্য মানুষের মধ্যে বর্তমানে যে সমস্ত দিকগুলি সবথেকে বেশি জনপ্রিয় তার মধ্যে একেবারে সবার উপরেই রয়েছে ব্যবসা। লকডাউনের পর থেকেই যেহেতু বেকারত্বের পরিমাণ প্রচুর বেড়ে গিয়েছে তাই সাধারণ মানুষের পক্ষে অর্থ উপার্জনের একটা বিকল্প পথ সন্ধান না করলেই চলছিল না। কিন্তু যেহেতু অনেক আগে থেকেই প্রচুর সংখ্যক মানুষ ব্যবসার কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাই স্বাভাবিকভাবেই কিছু চিন্তা থেকে যায়।

পুরনোর ব্যবসায়ীদের রমরমার মধ্যে কখনোই কিন্তু নতুনেরা চট করে জায়গা করে নিতে পারেন না। এমতাবস্থায় যদি আপনি সঠিক ব্যবসা বেছে নিতে না পারেন সে ক্ষেত্রে কখনোই কিন্তু সঠিকভাবে এগোতে পারবেন না। মোটামুটি শীতকালে গ্রাম শহর নির্বিশেষে শুরু করা যাবে আজকে আমরা এমন একটি ব্যবসার আইডিয়া আপনাকে দিতে চলেছি। অল্প সময়ের মধ্যেই কিন্তু এই ব্যবসা থেকে ব্যাপক অর্থ আপনারা উপার্জন করতে পারবেন।।

কিভাবে এই ব্যবসাটি শুরু করবেন?

আজ আমরা যে ব্যবসার কথা বলব সেটি হল পাইকারি দরে শীতকালীন বিভিন্ন পোশাক থেকে শুরু করে কম্বল বা চাদর কিনে বিক্রির ব্যবসা। শীতকালে বিভিন্ন গরম পোশাক বা সোয়েটার, জ্যাকেট, হুডির কিন্তু ব্যাপক চাহিদা থাকে। এছাড়াও কম্বল আর চাদরের কথা নিশ্চয়ই আলাদা করে বলার প্রয়োজন নেই। সিজনাল ব্যবসা হিসেবে যদি আপনারা এটা শুরু করতে পারেন সে ক্ষেত্রে কিন্তু সহজেই প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

তবে অবশ্যই আপনাকে এমন একটা দোকান সবার প্রথমে খোঁজ করতে হবে যেখানে একেবারে সুলভ মূল্যে অর্থাৎ পাইকারি দরে আপনারা পণ্য কিনে নিতে পারবেন। যদি আপনারা চিরস্থায়ী ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে শীতের পোশাকের সাথে নানান ধরনের আনুষঙ্গিক দৈনন্দিন ব্যবহার্য জিনিস যেমন শাড়ি, পেটিকোট, ব্লাউজ বা নাইটি প্রভৃতি ও রাখতে পারেন। তাহলে শীতের সিজন ছাড়াও কিন্তু এই সমস্ত দৈনন্দিন পোশাকের চাহিদায় আপনার ব্যবসা সারা বছর ধরেই চলবে।

যদি আপনার আগে থেকে দোকান তৈরি করার মতন জায়গা থাকে তাহলে তো কথাই নেই। না থাকলেও কোন সমস্যা নেই। আপনারা চাইলে ভাড়া নিয়ে অথবা ফুটপাতেই কিন্তু এই ব্যবসা শুরু করতে পারবেন। মোটামুটি হিসেব অনুযায়ী এই ব্যবসা শুরু করতে গেলে হাতে ১০ হাজার টাকা মূলধন হলেই আপনাদের কাজ হয়ে যাবে। যেহেতু পাইকারি দরে বিভিন্ন পণ্য কিনছেন তাই ১০০০০ টাকায় কিন্তু প্রচুর পরিমাণ সামগ্রী নিয়ে খুব সহজেই আপনারা নিজেদের কাজ শুরু করতে পারেন।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি ঠিকানা শেয়ার করে নেব যেখানে মাত্র ৬ টাকা থেকে শুরু করে বিভিন্ন পণ্য আপনারা কিনতে পারবেন। মাত্র ৩ টাকা করে অর্থাৎ জোড়া ৬ টাকায় আপনারা এই দোকানে পেয়ে যাবেন বাচ্চাদের মোজা থেকে শুরু করে হ্যান্ড বাটিকের চাদর (১৮০ টাকা), ব্লাউজ সোয়েটার (৫০ টাকা ), ব্ল্যাঙ্কেট (৭৮০ টাকা) প্রভৃতি সহ আরো পণ্য সামগ্রী কিন্তু খুব সহজেই বিপুল সম্ভার পেয়ে যাবেন।

দোকানের ঠিকানা এবং অন্যান্য বিস্তারিত বিষয়:

আপনারা যারা ব্যবসা শুরু করতে আগ্রহী তারা নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে পাইকারি দরে বিভিন্ন জিনিস কেনার ব্যবস্থা করে নিতে পারেন সহজেই। নিঃসন্দেহে এই দোকানটি আপনাদের সমস্ত চাহিদা পূরণ করতে সক্ষম হবে।
Shop Name : jharna saree centre
Address : Adayta Lane santipur,Nadia
Contact – 9832945418,9832968196.

Back to top button