মাত্র ১ টাকা থেকে পেয়ে যান ব্র্যান্ডেড শীতের যেকোনো ক্রিম! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মানুষের পক্ষে উপার্জন করার জন্য সবথেকে সহজ রাস্তা হল ব্যবসা। করোনা আবহে চাকরি-বাকরির ক্ষেত্রে অত্যন্ত দুর্বল হয়ে যাওয়ার পর থেকেই বহু মানুষ ব্যবসার দিকে ঝুকে পড়েছেন। তবে ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে লাভবান হওয়া যেতে পারে সেই ধারণা কিন্তু মানুষের মধ্যে নেই।। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নিতে চলেছি। বহু পাঠক রয়েছেন যারা সম্প্রতি ব্যবসা শুরু করার কথা চিন্তা ভাবনা করছেন অথচ এই সম্পর্কে কোন ধারণা নেই,তারা অবশ্যই আজকের প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে ফেলুন।

কসমেটিকসের ব্যবসা ঠিক কি এবং এটি কিভাবে শুরু করবেন?

কসমেটিকসের ব্যবসা শুরু করার জন্য আপনাদের কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। এটা কিন্তু মহিলাদের কাছে একটি অত্যন্ত চাহিদা সম্পন্ন জিনিস। দৈনন্দিন বিভিন্ন ব্যবহার্য সামগ্রী থেকে শুরু করে স্পেশাল অকেশনের জন্যও অনেকে নানান ধরনের কসমেটিক্স কিনে থাকেন।। এর আগে আমরা আপনাদের সাথে শীতের পোশাকের ব্যবসার আইডিয়া শেয়ার করে নিয়েছিলাম। সেই ক্ষেত্রে আমরা উল্লেখ করেছিলাম পাইকারি মার্কেটের কথা। এই কসমেটিকসের ব্যবসা শুরু করতে গেলেও কিন্তু আপনাদের পাইকারি মার্কেট থেকেই জিনিস কিনতে হবে। কারণ এখানে যেহেতু আপনি অত্যন্ত কম দামে জিনিস পাবেন তাই প্রফিট মার্জিন রেখে বিক্রি করতে কোন সমস্যা হবে না।

তবে এই ধরনের ব্যবসা অনলাইনে খুব একটা চলে না। তাই আপনারা অফলাইন প্ল্যাটফর্ম অর্থাৎ নিজেদের দোকানকেই টার্গেট রাখবেন। যদি মূলধনের কথা বলি সেক্ষেত্রে বলবো কসমেটিকসের ব্যবসা শুরু করার জন্য বিশাল বড় অংকের অর্থ প্রয়োজন নেই। মোটামুটি ২০ হাজার টাকা মতন হাতে নিয়ে আপনারাই ব্যবসা শুরু করতে পারেন। আজ আমরা আপনাদের সাথে এমন একটি পাইকারি মার্কেটের ঠিকানা শেয়ার করে দেবো যেখানে মাত্র ১ টাকা থেকে বিভিন্ন কসমেটিক্স এর আইটেম আপনারা পেয়ে যাবেন।

শুধুমাত্র হার, কানের দুল অথবা সাধারণ জিনিস নয়; এখানে আপনারা বিভিন্ন ব্র্যান্ডেড শীতের ক্রিম থেকে শুরু করে নানান ধরনের সামগ্রী পাবেন। মাত্র ২ টাকায় আপনারা পেয়ে যাবেন বিভিন্ন ধরনের লিপ বাম এবং শীতের ক্রিম, এক টাকার মধ্যে পেয়ে যাবেন টিপের পাতার সেট, পাশাপাশি অত্যন্ত স্বল্প মূল্যের মধ্যে বিভিন্ন জুয়েলারি তো রয়েছেই। প্রত্যেকটা জিনিসের উপর কিন্তু আপনি প্রায় ৫০ শতাংশেরও বেশি মার্জিন রেখে অর্থ উপার্জন করতে পারবেন। সুতরাং আপনারা নিশ্চিন্তে চোখ বুজে এই ব্যবসা শুরু করে এগিয়ে যেতে পারেন।

কোথা থেকে পণ্য কিনবেন?

এই সমস্ত কসমেটিক্স পাইকারি দরে কিনে আপনারা যদি ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে একদম দেরি করবেন না। নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Shop Name : RR IMITATION
3/1/2,Armenian Street,
Ram rahim market,
Kolkata – 700001
Contact – 8240569570/7890431997

Back to top button