মাত্র ১০০০ টাকায় পেয়ে যান যেকোনো দামি মোবাইল! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: স্মার্টফোন এখন আমাদের দৈনন্দিন জীবনকে খুব সহজেই আরো সহজ করে তুলেছে। ৮ থেকে ৮০ প্রত্যেকের হাতেই রয়েছে স্মার্টফোন। এর মতন কার্যকরী আর উপকারী জিনিস কিন্তু চট করে আমরা দেখতে পাই না। তবে মূল্য বৃদ্ধির বাজারে আজকাল যেভাবে প্রত্যেকটি জিনিসের পাশাপাশি এই স্মার্টফোনের দাম বেড়ে চলেছে তাতে আর আলাদা করে কিছু বলার নেই।। ইচ্ছে থাকলেও সবাই কিন্তু তাই নিজেদের পছন্দের মডেল চট করে কিনে উঠতে পারেন না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কলকাতার বুকে এমন একটি ঠিকানা যেখানে অত্যন্ত কম দামের মধ্যে বা বলতে গেলে একেবারে জলের দামে আপনারা বিভিন্ন নামিদামি কোম্পানির স্মার্টফোন খুব সহজেই পেয়ে যাবেন। সেকেন্ড হ্যান্ড ফোন কেনার ক্ষেত্রে যে সমস্ত সমস্যা দেখা দেয় যেমন কন্ডিশন খারাপ থাকা অথবা কাগজপত্র ঠিক না থাকা এর কোনটাই কিন্তু আপনারা এখানে পাবেন না।

সুতরাং যারা স্মার্টফোন কেনার কথা ভাবছেন তারা নিশ্চিন্তে এগিয়ে আসতে পারেন এখানে। আজকে আমরা এখানে বেশ কিছু স্মার্টফোনের দাম এবং বিস্তারিত তথ্য উল্লেখ করে দেবো যা এই দোকানে আপনারা পেয়ে যাবেন। প্রথমেই আমরা বলছি আইফোনের কথা। এখানে আইফোনের দাম শুরু হচ্ছে ১৯ হাজার টাকা থেকে।

মোটামুটি আইফোন এসি আপনারা পেয়ে যাবেন ১৯ থেকে ২১ হাজার টাকার মধ্যে। আইফোন ইলেভেন এবং ইলেভেন প্রো ম্যাক্স আপনারা পেয়ে যাবেন মোটামুটি ২৮ থেকে ৩৪ হাজার টাকার মধ্যে। আইফোনের লেটেস্ট মডেল গুলিও কিন্তু এখানে অত্যন্ত কম দামে পেয়ে যাবেন। ১,২০০ টাকা থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত এখানে বিভিন্ন ফোনের কালেকশন রয়েছে যা হয়তো আপনাদের ধারণার বাইরে।

যারা নতুন স্মার্টফোন কিনতে গিয়ে অতিরিক্ত অর্থ খরচ করার কথা ভাবছেন তারা অবশ্যই এখানে এগিয়ে আসতে পারেন। সব থেকে বড় কথা ফোনের সার্ভিসিং ওয়ারেন্টি সহ আপনারা অনেক কিছুই কিন্তু এই দোকানের সুবিধা হিসেবে পাবেন। বিস্তারিত জানতে হলে অবশ্যই সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিয়ে প্রত্যেকটি কালেকশন এবং তার দাম সম্পর্কে একটা ধারণা তৈরি করে নিতে পারেন।

আসুন এবার এই দোকানের ঠিকানা সম্পর্কে জেনে নেওয়া যাক যাতে এখানে পৌঁছতে কোন অসুবিধা না হয়।কলকাতার বুকে অবস্থিত এই দোকানটির যোগাযোগ নম্বর নিচে উল্লেখ করে দেওয়া হলো। যারা স্মার্ট ফোন কিনতে আগ্রহী রয়েছেন তার অবশ্যই নিচে যোগাযোগ করতে পারেন। এখানে কিন্তু ফোন নয় রীতিমতন জলের দামে আপনারা বিভিন্ন আইপ্যাডও পেয়ে যাবেন খুব সহজে।
Contact – 8981928442/9088809998/9903309994.

https://youtu.be/E0lwwybH8Dk

Back to top button