বাজারের থেকে একদম হাফ দামে পেয়ে যান সুন্দর ডিজাইনের বিছানার চাদর! এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: এমন কিছু ব্যবসা রয়েছে যা অল্প সময়ের মধ্যেই কিন্তু আমাদের প্রতিষ্ঠিত হতে সাহায্য করে। লকডাউনের পর থেকেই দেশের বেশিরভাগ অংশের মানুষ ব্যবসার দিকে ঝুঁকে পড়েছেন। কম বয়সী মানুষ থেকে শুরু করে বেশি বয়সী সকলেই রয়েছেন এই তালিকায়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি ব্যবসার আইডিয়া শেয়ার করে নিতে চলেছি যেখানে মাত্র কয়েক পিস জিনিস কিনেই আপনারা নিজেদের কাজ শুরু করে ফেলতে পারবেন। চলুন তাহলে সময় নষ্ট না করে কিভাবে আজকের এই ব্যবসার আইডিয়া টি শুরু করা যাবে সেই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব বেডশিটের ব্যবসার কথা। এই ব্যবসা শুরু করা কিন্তু খুবই সহজ তবে অবশ্যই প্রথমে আপনাদের একটা ভালো মূল্যের মধ্যে পাইকারি পণ্য অর্থাৎ কাঁচামালের দোকান খুঁজে নিতে হবে।। মনে রাখবেন আপনারা যত বেশি কম দামে পণ্য কিনতে পারবেন ততটাই কিন্তু প্রফিটের উপর লাভবান হবেন।

তবে দাম কমাতে গিয়ে পণ্যের গুণগত মান যেন কোনোভাবেই খারাপ না হয় এদিকেও কিন্তু খেয়াল রাখতে হবে। মূলত বেডশীট হলো এমন একটা জিনিস যা সব বাড়িতেই কিন্তু দৈনন্দিন ব্যবহার হিসেবে কাজে লাগে। আপনারা যদি এই পণ্যটি নিয়ে ব্যবসা শুরু করতে পারেন তাহলে কখনোই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে হবে না।

বেডশিট ছাড়াও আপনারা অন্যান্য গার্মেন্টসের সামগ্রীও নিজেদের দোকানে রাখতে পারেন। সেক্ষেত্রে গ্রাহকেরা একই ছাদের তলায় অন্যান্য উপকরণও আপনাদের কাছ থেকে খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন। তবে যে সমস্ত পণ্যগুলি দোকানে রাখবেন খেয়াল রাখবেন তাতে যেন পাঠকদের চাহিদা সম্পূর্ণরূপে পূরণ হয়। এবার চলুন কোথা থেকে আপনারা পণ্য কিনবেন এবং কিভাবে সেটা জেনে নেওয়া যাক।

পণ্য কেনার জন্য যে পাইকারি দোকানের ঠিকানা আর শেয়ার করে দেবো সেখানে কিন্তু ভিডিও কলের মাধ্যমে আপনারা জিনিস কিনে নিতে পারবেন। মাত্র ১২০ টাকা থেকে এখানে ওয়ারেন্টি সহকারে বেড সিট আপনারা পেয়ে যাবেন। প্রায় ৭০০ টাকা পর্যন্ত বিভিন্ন রং আর বিভিন্ন ভ্যারাইটির বেডশীট আপনারা পাবেন। চলুন এবার দোকানটির ঠিকানা দেখে নেওয়া যাক।
Aparna textile.
Address : Golpukur,canara bank,kulpi road, Baruipur, kolkata-700144.
Contact – 8100093106

Back to top button