মাত্র ৩৫ টাকায় পেয়ে যান ব্র্যান্ডেড ও সুন্দর পাঞ্জাবি! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: আধুনিক যুগে অর্থ উপার্জন করার জন্য একটি অন্যতম গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হল ব্যবসা। বহু মানুষ আজকাল এই প্ল্যাটফর্মের সাথে যুক্ত হয়ে পড়েছেন এবং প্রতিষ্ঠিত হয়েছেন। তবে অবশ্যই এমন বহু মানুষ রয়েছেন যারা ব্যবসা করে লোকসানের মুখোমুখি হয়েছেন। আসলে ব্যবসা করার কিছু দিক বা নিয়ম রয়েছে। যখন আপনারা কোন ব্যবসা শুরু করবেন তখন অবশ্যই পণ্যের বাজার চাহিদা আপনাদের মাথায় রাখতে হবে।

যদি আপনি বাজার চাহিদা অনুযায়ী পণ্য না বিক্রি করতে পারেন সে ক্ষেত্রে কিন্তু কখনোই আপনি লাভবান হতে পারবেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে এমন একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নিতে চলেছি যা বিশেষ সিজন থেকে শুরু করে গোটা বছরই আপনাদেরকে লাভবান করবে। আর মাত্র মাসখানেকের অপেক্ষা তারপরেই রয়েছে সরস্বতী পুজো। এই উপলক্ষেই আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদন।

কোন ধরনের ব্যবসা করা লাভজনক?

ব্যবসা অনেক রকমের হতে পারে তবে সবথেকে বেশি লাভজনক হলো এমন ব্যবসা যেখানে বিনিয়োগ কম অথচ উপার্জন বেশি। এই প্রসঙ্গে আমরা প্রথমেই পাইকারি দরে পণ্য কিনে সেটাকে বিক্রি করার ব্যবসার কথা বলতে পারি।। প্রফিট মার্জিন যদি আপনারা ঠিক ঠিক রাখতে পারেন তাহলে এই ব্যবসাতে কিন্তু দারুণ অর্থ উপার্জন করা সম্ভব। তবে অবশ্যই পুরোটা নির্ভর করবে আপনি কি ধরনের পণ্য বাজারে বিক্রি করার চেষ্টা করছেন তার ওপর।

প্রথমত বলা যায় পোশাকের কথা। এর আগে আমরা আপনাদের সাথে শাড়ি বা নাইটি কুর্তির ব্যবসার কথা শেয়ার করে নিয়েছি। আজ বলবো পাঞ্জাবির কথা। সরস্বতী পুজোর বিশেষ দিনে কিন্তু বাঙালির একটা আলাদা আকর্ষণ থাকে পাঞ্জাবির উপরে। সুতরাং সিজনাল হিসেবে আপনি যদি এই সময়ে পাঞ্জাবি দোকানে রাখতে পারেন তাহলে কিন্তু উপার্জন নিয়ে চিন্তা করতে হবে না। তবে অবশ্যই আপনাদের সেরার সেরা আর ভালো কালেকশন রাখতে হবে।

গোটা বছরের হিসেবে আপনারা শাড়ি এবং অন্যান্য জিনিস রাখলেও সরস্বতী পুজোর ঠিক আগে যদি পাঞ্জাবির কালেকশন সঠিকভাবে রাখতে পারেন তাহলে আপনাদের লক্ষী লাভ আটকায় কে? আজ আমরা এমন একটি দোকানের কথা শেয়ার করে দেবো যেখানে মাত্র 35 টাকায় পাঞ্জাবি পেয়ে যাচ্ছেন আপনারা। যদিও এটা বিশেষ অফারের উপর রয়েছে। এই দোকানে মোটামুটি ১৩০ টাকায় বাটি প্রিন্টের পাঞ্জাবি, ১৫০ টাকায় খাদির পাঞ্জাবি, ১৭০ টাকায় বিভিন্ন নকশা করা বিয়ের পাঞ্জাবী পর্যন্ত পেয়ে যাবেন আপনারা।

এছাড়াও রয়েছে বাচ্চাদের বিভিন্ন কুর্তা পাঞ্জাবি আর বড়দের হ্যান্ডলুম কাজ করা পাঞ্জাবির বিপুল সম্ভার।হাল ফ্যাশনের বেশ কিছু জিনিসও এখানে পাবেন। মোটামুটি ১৫ হাজার টাকা পর্যন্ত আপনারা যদি এখান থেকে কেনাকাটা করতে পারেন সে ক্ষেত্রে ৩৫ টাকার একটি অফারে পাওয়া যাবে রয়েছে সেটা সম্পূর্ণ বিনামূল্যে পাবেন। চাইলে সরস্বতী পুজো স্পেশাল এখানে আপনারা ক্যাশ অন ডেলিভারির মাধ্যমেও জিনিস কিনতে পারেন। যদি দূরবর্তী কোন স্থানে থাকেন সেক্ষেত্রে ভিডিও কলের সুবিধা তো রয়েছেই।

কোথা থেকে পণ্য কিনবেন?
প্রতিবেদনের প্রথম অংশে আমরা জানিয়ে দিয়েছি কিভাবে আপনাদের ব্যবসা শুরু করতে হবে। দ্বিতীয় অংশে আপনাদের দোকানের ঠিকানা সম্পর্কে বিস্তারিত জানাবো। যদি ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর দেরি না করে এই নম্বরে যোগাযোগ করে ফেলুন।
Shop Name : Punjabi House
Prop : Tarun shil Sharma
Contact No : 9547390175
Whatsapp no: 9064292123
Address : Santipur hospital road is a big shiva floor.
Santipur, Nadia, west, bengal.

Back to top button