কলকাতার বাজারে মাত্র ১ টাকায় পান ব্র্যান্ডেড কসমেটিক! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে দুর্দান্ত

নিজস্ব প্রতিবেদন: যেকোনো ব্যবসা শুরু করতে গেলেই প্রথম অবস্থায় কিন্তু নানান ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়।। বিশেষ করে যদি সঠিক পণ্যের চাহিদার কথা মাথায় না রেখে ব্যবসা শুরু করা হয় তাহলে কিন্তু লোকসান প্রচুর হয়ে থাকে। যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তারা কিন্তু এই জাতীয় অভিযোগ প্রায় সময় করে থাকেন।

তাই পাঠকদের সুবিধার্থে আমরা এর আগেও বিভিন্ন প্রতিবেদন নিয়ে হাজির হয়েছি যেখানে নানান ধরনের লাভদায়ক ব্যবসার কথা আলোচনা করা হয়েছে। আজকের এই পোস্টেও আমরা একটি বিশেষ ব্যবসা নিয়ে আপনাদের সাথে আলোচনা করব। এটি এমন একটি ব্যবসা যাতে আপনারা মোটামুটি ৫০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত প্রতি পণ্যের উপর লাভ রাখতে পারবেন। সহজেই কিন্তু এই ব্যবসা আপনাদের দাঁড়িয়ে যাবে কারণ এর বাজার চাহিদার কোন শেষ নেই।

কসমেটিকসের ব্যবসা কিভাবে শুরু করবেন?

আজ আমরা বলবো কসমেটিকসের ব্যবসার কথা। দেশের প্রতিটি বাজারেই এই পণ্যের কিন্তু ব্যাপক চাহিদা রয়েছে তা আপনারা সকলেই জানেন। কসমেটিকসের ব্যবসা অর্থাৎ বিভিন্ন ধরনের ক্রিম লোশন থেকে শুরু করে সবকিছুই আপনাদের কিন্তু রাখতে হবে। কলকাতার বুকে পাইকারি মার্কেট থেকে এসমস্ত সামগ্রী কিনে আপনারা খুব সহজেই লোকাল মার্কেটে বিক্রি করতে পারেন। কসমেটিকসের ব্যবসা শুরু করার জন্য কোন বিশাল কিছু খরচা করার প্রয়োজন নেই।

বাজারের একটা জনসমাগম পূর্ণ স্থানে স্টল অথবা দোকান করে আপনারা এটা বিক্রি করতে পারেন।। আজকাল অনেকে কিন্তু ঠেলাগাড়ির মাধ্যমেও বিভিন্ন কসমেটিকসের সামগ্রী বিক্রি করে থাকেন। অন্যান্য দিকে গৃহবধুরা এই সমস্ত কসমেটিক্সের আইটেম বিক্রি করার জন্য আবার বেছে নিয়েছেন অনলাইন প্লাটফর্মকে। ফেসবুক বা ইনস্টাগ্রাম এর মতন অ্যাপ্লিকেশন গুলিকে কাজে লাগিয়ে খুব সহজেই কিন্তু সুন্দরভাবে অনলাইন প্লাটফর্মেও বিভিন্ন কসমেটিক্সের জিনিস বিক্রি করা যেতে পারে।

আজ আমরা আপনাদের সাথে এমন একটি পাইকারি দোকানের কথা শেয়ার করে দেবো যেখানে মাত্র ১ টাকা থেকে কসমেটিক্স এর বিভিন্ন পণ্য আপনারা পেয়ে যাবেন।।১ টাকার মধ্যে এখানে আপনারা পাচ্ছেন কাজল, মাত্র দু টাকায় পেয়ে যাচ্ছেন লিপস্টিক থেকে শুরু করে পাউডার সবকিছুই।

২৫ টাকায় এখানে আপনারা পেয়ে যাচ্ছেন ফেসওয়াশ, সানস্ক্রিন এবং ফেসপ্যাক। পাশাপাশি লিপস্টিক এবং নেলপালিশ পাচ্ছেন মাত্র ১০ টাকা এবং তারও নিচের কিছু দাম থেকে। এছাড়াও বিভিন্ন টারমারিক ক্রিম আর লোশান তো রয়েছেই। এছাড়াও কসমেটিক সংক্রান্ত অন্যান্য বিভিন্ন জুয়েলারি আর হেয়ার এক্সেসরিজও আপনারা এখানে খুব সহজেই পেয়ে যাবেন। নতুন ব্যবসা শুরু করার পর পণ্য কেনার জন্য এই স্থান একেবারেই আদর্শ।

যারা সম্প্রতি ব্যবসা শুরু করার কথা ভাবছেন এবং আমাদের এই প্রতিবেদনটি পড়ার পর কসমেটিকসের ব্যবসা নিয়ে আগ্রহ পেয়েছেন তারা অবশ্যই এই পাইকারি দোকানের ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন। সুলভ মূল্যে পণ্য কিনতে চাইলে এর থেকে ভালো জায়গা আর হতে পারে না।
Shop Name: Irfan cosmetics.
Address : 109/1A, Canning street, kolkata-700001.
West Bengal, India .
Contact – 8478963624/9831328101/9088502681

Back to top button