কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে জলের দামে পান উঁচু জমি, ভুলেও মিস করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন: ভারতের মতন দেশে ঘনবসতির যুগে মনের মতন জমি পাওয়াটা কিন্তু বেশ দুষ্কর ব্যাপার। এদিকে মানুষের প্রাথমিক চাহিদা অর্থাৎ বাসস্থানের চাহিদা কিন্তু এই জমি ছাড়া কোন রকম ভাবেই পূরণ হওয়া সম্ভব নয়। অনেক ক্ষেত্রেই জমি কেনার ক্ষেত্রে বাজেট বা এই পরিবেশ সমস্যা হয়ে দাঁড়ায়। চেষ্টা করেও হয়তো এই সমস্যার সমাধান করা সম্ভব হয় না। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে একটু হয়তো জমি বাড়ি কেনার ক্ষেত্রে সাহায্য পাওয়া যাচ্ছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি আরো একটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিজ্ঞাপন। যেখানে একটি জমির খোঁজ সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব। এই জমিটিতে খুব সহজেই আপনারা নিজেদের বসত বাটি বা বাগানবাড়ি, বৃদ্ধাশ্রম বা অন্যান্য কিছু খুব সহজেই তৈরি করে নিতে পারবেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক।

যে জমিটি সম্পর্কে আলোচনা করতে চলেছি তার পরিমাণ 15 কাঠা। সম্পূর্ণ উচু জমির রয়েছে তাই আপনাদের কোন অতিরিক্ত খরচ করবেনা। বারুইপুর রেলগেট থেকে 10 মিনিট অটোতে আসলে আপনারা এই জমিটা পেয়ে যাবেন। জমিটি থেকে হাতের মুঠোতেই আপনারা পেয়ে যাবেন বাজার থেকে শুরু করে অটো স্ট্যান্ড, বাস স্ট্যান্ড, ব্যাংক প্রায় সবকিছুই।

যেহেতু ক্যানিং হাইওয়ের কাছে এটি অবস্থিত, তাই যোগাযোগ ব্যবস্থা সম্পর্কিত অসুবিধার মুখোমুখি আপনাদের কখনোই হতে হবে না। জমিটির সামনে দশ ফুটের কাঁচা রাস্তা রয়েছে যা খুব অল্প সময়ের মধ্যেই পাকা রাস্তায় পরিণত হয়ে যাবে। আসল জমিটির পরিমাণ হচ্ছে 33 শতক বা কুড়ি কাঠা। এর মধ্যে থেকে শুধুমাত্র 15 কাঠা বিক্রি করা হচ্ছে।

আপনাদের মধ্যে কেউ কিনতে আগ্রহী থাকলে পুরো জমিটা একসঙ্গেও কিনতে পারেন আবার কেউ ভাগেও কিনতে পারেন। কোনরকম ঝঞ্ঝাট ছাড়াই এই জমিটি আপনারা নিজের বানিয়ে নিতে পারবেন। এখানে যে কোন বাগান বাড়ি থেকে শুরু করে বড় কোন প্রজেক্ট বা বৃদ্ধাশ্রম শুরু করা যেতে পারে। সুতরাং ক্রেতা হিসেবে নিশ্চিন্তে এগিয়ে আসুন। সমস্ত দিক বিবেচনা করে এই জমিটির দাম রাখা হয়েছে প্রতি কাঠা 80 হাজার টাকা। যদি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact (owner) : 9064572992.

Back to top button