সমুদ্রের ধারেই প্রপার লোকেশনে জলের দামে পান জমি! এরকম সুযোগ করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: ভালো লোকেশনের মধ্যে সাধ্যমত বাজেট দিয়ে জমি কেনাটা কিন্তু ভীষণ কঠিন ব্যাপার।। বর্তমানে ঘন জনবসতির যুগে দাঁড়িয়ে বহু এমন মানুষ রয়েছেন যারা চেষ্টা করলেও এই জমি কিনে নিজেদের একটি বাড়ি তৈরি করার স্বপ্ন পূরণ করতে পারেন না। আমাদের এই বিশেষ প্রতিবেদনে আজ পাঠকদের এই অসুবিধা কিছুটা হলেও দূর করার চেষ্টায় নিয়ে চলে এসেছি একটি জমি বিক্রির বিজ্ঞাপন।

তবে এটা কোনরকম বাড়ি তৈরি করার জন্য নয়, এটি হলো একটি প্রজেক্ট ল্যান্ড। অর্থাৎ এখানে নিজেদের ইচ্ছে অনুযায়ী যে কোন প্রজেক্ট এর কাজ আপনারা করতে পারবেন। যদি আপনি সম্প্রতি জমি কেনার কথা চিন্তা ভাবনা করছেন এবং আপনার বাজেট সাধারণ থাকে সেক্ষেত্রে অবশ্যই এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়তে পারেন। এই প্রতিবেদনটি থেকে আপনাদের কোনরকম সহায়তা হলে আমরা নিজেদেরকে ধন্য মনে করব। চলুন তাহলে আর সময় নষ্ট না করে প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক।

ওল্ড দিঘা সিবিচ থেকে কমবেশি ২ কিলোমিটারে দূরত্বের মধ্যেই রয়েছে ১৮ শতকের এই জমি। এই জমি থেকে পিচ রাস্তার দূরত্ব মাত্র ৫০ মিটার। স্বাচ্ছন্দে এই জমিটিতে আপনারা নিজেদের পছন্দের যেকোনো প্রজেক্ট বিশেষ করে হোটেল বা রিসোর্ট তৈরি করতে পারেন। ওল্ড দিঘার এত দুর্দান্ত লোকেশন এর মধ্যে ১৬ ফুট রাস্তার পাশে এই ধরনের জমি কিন্তু আপনারা চট করে পাবেন না। জমির আশেপাশেই প্রচুর রিসোর্ট এবং হোটেল রয়েছে। এবার আসুন জমিটির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে কিছু খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

দীঘা রেলওয়ে স্টেশন থেকে ১.৭ কিলোমিটার দূরত্বে এই জমিটি অবস্থিত রয়েছে। টোটো করে খুব সহজেই আজকের লোকেশন আপনারা চলে আসতে পারবেন। এই জমির খুব নিকটেই আপনারা পেয়ে যাবেন ব্যাংক, এটিএম, বাজার এবং হসপিটাল সহ অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিস। ১৮ ডেসিমেল বা শতক জমির দাম প্রতি ডেসিমেল হিসেবে এখানে রাখা হয়েছে ৭ লক্ষ টাকা‌। যদি আপনারা নিজেদের স্বপ্নের প্রজেক্ট শুরু করতে আর সময় নষ্ট না করতে চান সে ক্ষেত্রে আজই যোগাযোগ করুন নিচের দেওয়া নম্বরে আর হয়ে যাওয়া নেই সুন্দর জমিটির মালিক।
Contact – 9073145145(Fresh property)

Back to top button