কলকাতার খুব কাছেই দারুণ লোকেশনে জলের দামে পান নতুন সুন্দর একতলা বাড়ি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: মানুষের মৌলিক চাহিদার মধ্যে রয়েছে খাদ্য বস্ত্র এবং বাসস্থানের চাহিদা। জীবনে টিকে থাকার জন্য এই জিনিসগুলো কিন্তু ভীষণ রকমের প্রয়োজন। খাবার আর বস্ত্রের খোঁজ আমরা নিজে থেকেই করে থাকি। তবে বাসস্থানের খোঁজ করতে গিয়ে কিন্তু আমাদের বেশ খাটনি করতে হয়।। অনেকেই আছেন যারা জমি তৈরি করে নিজেদের বাড়ি নিজেরাই বানিয়ে নেওয়া পছন্দ করেন।

আবার এমন কিছু মানুষও রয়েছেন যারা রেডিমেড বাড়ি কেনার দিকে আগ্রহ প্রকাশ করেন। লক্ষ্য করে দেখবেন রেডিমেড বাড়ির ক্ষেত্রে কিন্তু ঝক্কি অনেকটাই কম। বেশিরভাগ ক্ষেত্রেই বাড়িগুলো রেডি টু মুভ পাওয়া যায় তাই গ্রাহকদের খুব একটা ঝামেলা করতে হয় না। আজকের এই প্রতিবেদনেও আমরা এরকমই একটি রেডিমেড বাড়ির খোঁজ আপনাদের জন্য নিয়ে এসেছি। শুনুন তাহলে সময় নষ্ট না করে আমাদের আজকের লোকেশনে যাওয়া যাক।

আজ আমরা আপনাদের যে বাড়িটি সম্পর্কে বলব সেটি বারাসাত স্টেশন থেকে ২.৫ বা তিন কিলোমিটারের দূরত্বে অবস্থিত। এখান থেকে হাটখোলা মোড় আপনি পেয়ে যাবেন ১.৫ কিলোমিটার এর মধ্যে। অন্যদিকে ২ কিলোমিটার এর মধ্যে রয়েছে চাপাডালি মোড়। বাড়িটিতে তিনটে বেড রুম ছাড়াও একটি কিচেন এবং একটি টয়লেট পেয়ে যাবেন আপনারা। বাড়িটির মেঝে সাধারণভাবে ফ্লোরিং করা হয়েছে। সুন্দরভাবেই বাড়ির ভেতরের অংশ রং করা রয়েছে।২ কাঠা জমির উপর নির্মিত এই দোতলা বাড়িটি কেনার পর কিন্তু আপনাদের সবিশেষ কোন অতিরিক্ত খরচ করতে হবে না। সহজেই বাড়িতে বসবাস করতে পারবেন।

একেবারে মধ্যবিত্ত সাধারণ মানুষের পছন্দসই বা বাজেটের মধ্যেই এই বাড়িটি রয়েছে। সমস্ত দিক বিবেচনা করে বাড়িটির দাম রাখা হয়েছে ২৮ লক্ষ ৫০ হাজার টাকা। মোটামুটি সামান্য কিছু দূরত্বের মধ্যেই এই বাড়ি থেকে আপনারা পেয়ে যাবেন হাসপাতাল, বাজার থেকে শুরু করে স্কুল, ব্যাংক এবং এটিএম সহ অন্যান্য প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা। বাড়িটি কিনতে আগ্রহী থাকলে বা আর কোন বিস্তারিত তথ্য জানতে চাইলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলতে পারেন। এ ধরনের আরো জমি অথবা বাড়ির খোঁজ পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।
Contact – 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/ToR5Rdpll7I

Back to top button