কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পেয়ে যান এক বিঘা জমি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: কংক্রিটের শহর থেকে দূরে অনেকেই কিন্তু আজকাল গ্রাম্য পরিবেশের মধ্যে বাড়ি বা বাগান বাড়ি করার চেষ্টা করে থাকেন। বিশেষ করে যাদের ভালো আর্থিক সামর্থ্য রয়েছে তারা কিন্তু বরাবর থেকেই এই চেষ্টা করেন আলাদা করে একটা বাগানবাড়ি তৈরি করার। তবে তার জন্য সবার প্রথমেই প্রয়োজন খোলা মনমুগ্ধকর পরিবেশ। আজকের এই প্রতিবেদনের শুরুতে আমরা আপনাদের জন্য এমনই একটি পরিবেশে জমির খোঁজ নিয়ে এসেছি। যদি ইচ্ছে থাকে সেক্ষেত্রে অবশ্যই জমিটির দেখার পর পছন্দ হলে আপনারা কিন্তু নিজেদের কাজ শুরু করে দিতে পারেন। চলুন তাহলে এবার জমিটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

জমিটি বারুইপুর স্টেশনের কাছে অবস্থিত। খোলামেলা পরিবেশের মধ্যে অসম্ভব সুন্দর এই জমিটি রয়েছে। আশেপাশে আপাতত কোন বাড়িঘর নেই তবে বেশ কিছু জমি বিক্রি হয়ে যাওয়ায় খুব শীঘ্রই যে সেটা শুরু হয়ে যাবে তাতে কোন সন্দেহ নেই।। একদম পিচ রাস্তার পাশেই রয়েছে এটা। যেহেতু রিফিউজি ল্যান্ডের জমি তাই দাম একটু কম থাকবে। সুতরাং আপনারা কিন্তু কম খরচে বাগানবাড়ি করার সুবিধা পেয়ে যাচ্ছেন। বাগানবাড়ি ছাড়াও এই জমিটিতে আপনারা যে কোন ধরনের প্রজেক্ট অথবা পিকনিক স্পট তৈরি করে ফেলতে পারবেন। আবার ভবিষ্যৎ ইনভেসমেন্ট এর জন্যও আপনারা এটাকে কিনে রাখতে পারেন।

এই জমির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু তথ্য জেনে নেওয়া যাক। বারুইপুর থেকে এই জমির দূরত্ব ৮ কিলোমিটার এবং পিয়ালী স্টেশন থেকে এই জমির দূরত্ব মাত্র চার কিলোমিটার। এছাড়াও খুব সামান্য দূরত্বের মধ্যে আপনারা হাসপাতাল এবং বাজার দুটোই পেয়ে যাবেন। সুতরাং আগ্রহী না থাকলে দ্রুত যোগাযোগ করে বিস্তারিত জেনে নিন। প্রতি কাঠা এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে 45 হাজার টাকা।
Contact – 9064572992.

Back to top button