হাইরোডের পাশে একেবারে জলের দামে পান জমি! এমন দুর্দান্ত অফার ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে জমি কিনে অনেকেই কিন্তু ইনভেসমেন্ট করতে পছন্দ করে থাকেন। আসলে ঘনবসতীর এই যুগে যে কারণে মূল্যবৃদ্ধির জন্য দিন প্রতিদিন জমির দাম বেড়ে চলেছে তাতে ভবিষ্যতে রিয়েল এস্টেট এর ব্যবসা বেশ জনপ্রিয় হতে চলেছে তাতে কোন সন্দেহ নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে একদম হাইবের পাশে আপনাদের একটি জমির সন্ধান আমরা দিতে চলেছি।

নিজেদের কোন বড় প্রজেক্ট এর কাজ বা ব্যবসার কাজ শুরু করতে চাইলে আপনারা কিন্তু খুব সহজেই এখানে কাজ শুরু করে দিতে পারেন। পাশাপাশি বড় কোন ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্ট তৈরি করার জন্যও এই জমি আপনারা ব্যবহার করতে পারবেন। জমির লোকেশন থেকে শুরু করে দাম সবকিছুই প্রতিবেদনে আমরা বিস্তারিত আলোচনা করে দেবো। যদি ভালো লাগে তাহলে অবশ্যই একটা শেয়ার করে দিতে ভুলবেন না।

আজ আমরা যে জমিটির কথা বলব সেটি বালুরঘাটের কাছাকাছি অবস্থিত। এই জমিটি একেবারে ন্যাশনাল হাইওয়ের পাশে রয়েছে। বালুরঘাট টু হেলী রোড এর পাশে রয়েছে এই জমি। পরবর্তী কয়েক বছরের মধ্যে যোগাযোগ ব্যবস্থা সুবিধার জন্য এই জমির দাম আরো বেড়ে যাবে। এখানে মোট জমির পরিমাণ ২২ শতক। যদি আপনারা কেউ মনে করেন পুরো জমিটা একসাথে নেবেন সেটাও নিতে পারেন, আবার পরিমাণ অনুযায়ী কেটেও নিতে পারেন।

জমির লাগোয়া রাস্তাটি মুরারিপুর হাই স্কুল হয়ে হেলীতে চলে গিয়েছে। মনে রাখবেন এই রাস্তাটি কিন্তু সরাসরি বাংলাদেশের সাথে যুক্ত রয়েছে। সমস্ত দিক বিবেচনা করে এখানে প্রতি শতক জমির দাম রাখা হয়েছে ৩ লক্ষ ৫০ হাজার টাকা। সুতরাং ব্যবসার কাজে বা বড় কোন প্রজেক্ট তৈরির জন্য যারা এই জমি কিনতে আগ্রহী রয়েছেন তারা একেবারেই এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত তথ্য সংগ্রহ করে জমিটি কেনার ব্যবস্থা করে ফেলুন।
Contact : 9614497767.

Back to top button