কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় পেয়ে যান এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে ঝক্কি এড়ানোর জন্য অনেকেই কিন্তু রেডিমেড বাড়ি কেনার প্রতি আগ্রহ প্রকাশ করেছেন। যেহেতু বেশিরভাগ ক্ষেত্রেই রেডিমেড বাড়িগুলো কেনার পরে ক্রেতাদের আর খুব একটা ঝামেলা করতে হয় না তাই এটাই মানুষের প্রথম পছন্দ। তবে ভাল লোকেশনের মধ্যে রেডিমেড বাড়ি পাওয়াটা কিন্তু বেশ চাপের ব্যাপার।

অনেক ক্ষেত্রেই বাড়ি পাওয়া গেলেও তার বাজেট আমাদের একেবারেই পছন্দ হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনের সাহায্যে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছে একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে রেডিমেড বাড়ির খোঁজ। আশা করছি প্রতিবেদনটি আপনাদের অনেকটাই সহায়তা করতে পারে।

আজ আমরা যে বাড়িটির সম্পর্কে বলবো সেটি আসানসোলের বার্নপুরে অবস্থিত। এই বাড়িটির সামনে ৮ ফুটের চওড়া রাস্তা রয়েছে। বাড়িটির ভিতরের অংশে আর বাইরের দিকেও খুব ভালোভাবে রং করা অবস্থায় আপনারা পেয়ে যাবেন। তাই যিনি কিনবেন তাকে কিন্তু খুব বেশি অর্থ খরচ করতে হবে না। ১ কাঠা ৮ ছটাক জমির উপর এই একতলা বাড়িটিতে রয়েছে ৩ টি বেডরুম, একটি ড্রয়িং কাম ডাইনিং এরিয়া, একটি বাথরুম এবং একটি কিচেন। বাড়িটির ভেতরের অংশের রং আর ইন্টেরিয়র ডেকোরেশন দেখলে কিন্তু সকলের এটা পছন্দ হয়ে যাবে।

জানা যাচ্ছে এই বাড়িটি প্রায় আট বছরের পুরনো সম্পত্তি। ব্যক্তিগত কিছু কারণ থাকায় এটি বিক্রি করতে বাধ্য হয়েছেন মালিক কর্তৃপক্ষ। স্টেশন থেকে খুবই সামান্য দূরত্বের মধ্যেই বাড়িটি অবস্থিত তাই অটো বা টোটো তে আপনারা খুবই সহজে চলে আসতে পারবেন।। পাশাপাশি এই লোকেশন থেকে বাজার থেকে শুরু করে স্কুল অথবা হসপিটাল সবকিছুই হাতের নাগালের মধ্যে আছে। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৩২ লক্ষ টাকা। যদি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া ঠিকানায় অথবা নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8617568089

Back to top button