“হট বউ পেয়ে নিজেও হট হয়ে গেছেন!”, অভিনেত্রী নুসরতের সাথে টেনিস খেলে তার প্রমাণ দিলেন খোদ যশ, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি বলতে সবার প্রথমেই আমাদের মাথাতে আসে অভিনেতার যশ দাশগুপ্ত আর নুসরাত জাহানের নাম। রাজনীতি থেকে শুরু করে অভিনয় সব জায়গাতেই এই তারকাদম্পতি নিজেদের প্রভাব বিস্তার করেছেন। যদিও তাদের শুরু থেকে শেষ সবটাই বিশাল বিতর্কে মোড়া। তবে এই সমস্ত বিতর্ক বা সমালোচনাকে পাত্তা দিতে নারাজ দুজনেই।

নুসরাত এবং যশ কিন্তু নিজেদের ছেলেকে নিয়েই সময় কাটাতে বেশি ভালোবাসেন। এছাড়াও মাঝেসাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে তাদের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার বা ফটোশুটের দৃশ্য। মানুষের কটাক্ষের থেকে বেশি নিজেদের জীবনটাই প্রাধান্য পেয়ে থাকে এই তারকা দম্পতির কাছে। তাইতো এত সমালোচনার মাঝেও কখনো একে অপরের হাত ছাড়তে দেখা যায়নি যশ বা নুসরাত’কে। সোশ্যাল মিডিয়াতেও দুজনের ফলোয়ার সংখ্যা কম নয়। মুহূর্তে যে কোন শেয়ার করার জিনিস ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে এই দম্পতির।

সম্প্রতি আবারো অনুরাগীদের উদ্দেশ্যে একটি নতুন ভিডিও ভাগ করে নিয়েছেন যশ দাশগুপ্ত। যেখানে নিজের প্রেমিকা তথা সন্তানের মান নুসরাত জাহানের সাথে টেনিস খেলতে দেখা যাচ্ছে তাকে। যদিও ক্যাপশনে তিনি খেলার কথা একেবারেই লেখেননি। বরং সেই জায়গায় অভিনেতা দাবি করেছেন,তিনি কেবলমাত্র তার শরীর চর্চাটুকুই করছিলেন, টেনিস তিনি মোটেও ভালোভাবে খেলতে পারেন না। হাজার সমালোচনার মাঝে এই তারকা জুটির অনেক ভক্তরাই কিন্তু তাদের ব্যাপক পছন্দ করে থাকেন। তাই অভিনেতার শেয়ার করা এই ভিডিওটি ব্যাপক পছন্দ করেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

ভাইরাল ভিডিওর শুরু থেকে শেষ পর্যন্ত একাধিকবার কিন্তু দুজনকে একসাথে বেশ মজা আর খুনসুটি করতে দেখা যাচ্ছে। বোঝাই যাচ্ছে একে অপরকে ভীষণই ভালোবাসেন যশ এবং নুসরাত। এখনো পর্যন্ত বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং কমেন্ট বক্সে নিজেদের মতামত জানিয়েছেন। নতুন বছর শুরুর প্রাক্কালে বিগত সমস্ত বিতর্ক থেকে বাইরে বেরিয়ে এসে এই তারকা দম্পতি জীবন শুরু করতে পেরেছেন এটাই সকলের কাছে খুশির বিষয়। চাইলে আপনারাও দেখে নিতে পারেন যশ-নুসরাত জুটির এই ভাইরাল ভিডিও। অবশ্যই কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলোর উপর নজর রাখতে থাকুন।

Back to top button