অসাধারণ লোকেশনে অল্প বাজেটে দুর্দান্ত এই একতলা বাড়ি বিক্রি, কিভাবে কিনবেন? রইলো ফোন নম্বর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেকেই কিন্তু ভবিষ্যতের জন্য একটি স্থায়ী বাসস্থান তৈরি করার কথা চিন্তাভাবনা করছেন। কিন্তু এটা কতটা সময়সাপেক্ষ আর কষ্টকর সেটা কমবেশি সকলেই জানেন। তাই দৈনন্দিন ব্যস্ততম জীবনের মধ্যে আজকাল অনেকেই খুঁজবেন বিকল্প পদ্ধতি। বিকল্প পদ্ধতি হিসেবে আমরা বলতে পারি রেডিমেড বাড়ি বিক্রি বা কেনার কথা।

আপনারা যারা বর্তমানে বাড়ি তৈরি করার কথা চিন্তাভাবনা করছেন অথচ কোন ঝামেলা নিতে চান না তারা কিন্তু খুব সহজেই রেডিমেড বাড়ি কিনে নিতে পারেন। তবে অবশ্যই বাড়ি কেনার আগে তার আশেপাশের পরিবেশ আর সমস্ত কাগজপত্র ভালোভাবে যাচাই করে নিতে ভুলবেন না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের এরকমই একটি বিক্রি থাকা বাড়ির সম্পর্কে জানাবো এবং একটি ভিডিও শেয়ার করে নেব যাতে আপনারা সমস্ত রকমের তথ্য পেয়ে যাবেন। চলুন জেনে নেওয়া যাক।

আজ আমরা আপনাদের যে বাড়িটি সম্পর্কে জানাতে চলেছি সেটি কলকাতার সোদপুর এলাকায় অবস্থিত। এই বাড়িটিতে দুটি বেডরুম, দুটি বাথরুম, ব্যালকনি, পুজোর ঘর এবং একটি স্টাডি রুম রয়েছে। বাড়িটির সঙ্গে থাকা কিচেন ও কিন্তু বেশ সুন্দর যা আপনাদের সহজেই পছন্দ হবে। বাড়িটি খুব বেশি পুরনো নয় মাত্র তিন বছরের পুরনো সম্পত্তি। চলুন এবার বাড়িতে সম্পর্কে অন্যান্য তথ্য দেখে নেওয়া যাক। এই বাড়িটির প্লট এরিয়া রয়েছে ২৬৭.৫৮ স্কয়ার মিটার । পাশাপাশি বাড়িটির বিল্ডআপ এরিয়া রয়েছে ১১০০ স্কয়ার ফুট এবং কার্পেট এরিয়া ৮৫০ স্কয়ার ফুট।

মেইন রোডের উপর অবস্থিত এই একতলা বাড়িটির দাম রাখা হয়েছে ৭৫ লক্ষ টাকা। বাড়িতে কেনার পর চাইলে আপনারা কিছু ছোটখাট পরিবর্তন খুব সহজেই করে নিতে পারবেন। যারা মোটামুটি ছোট পরিবার নিয়ে থাকতে চান তারা খুব সহজেই এই বাড়িটা কিনে নিতে পারবেন। কলকাতার মতন জায়গায় এই ধরনের বাড়ি পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। বিস্তারিত জানার জন্য আপনারা খুব সহজেই বাড়ির মালিকের সঙ্গে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ করার নম্বর 7364863554।

Back to top button