কলকাতার কাছে একদম প্রপার লোকেশনে দুর্দান্ত একতলা বাড়ি বিক্রি, বাজেট জানলে অবাক হবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন: অন্ন,বস্ত্র এবং বাসস্থান ছাড়া কোনভাবেই একজন মানুষের জীবন সঠিকভাবে চলতে পারেনা। কারণ মানুষের বেঁচে থাকার জন্য এই তিনটে জিনিস কিন্তু প্রতিনিয়ত প্রয়োজন।অন্ন এবং বস্ত্র সংগ্রহ করার জন্য মানুষ প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যায়। কিন্তু বাসস্থানের জন্যই মানুষের প্রধান চিন্তা থাকে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সেই চিন্তা দূর করতেই মোটামুটি নির্দিষ্ট মূল্যের মধ্যে একটি স্থায়ী রেডিমেড বাড়ির খোঁজ নিয়ে এসেছি যা খুব সহজেই আপনাদের চাহিদা পূরণ করতে পারে। তবে একমাত্র ছোট ফ্যামিলির জন্যই এটি কার্যকর হবে। চলুন আর সময় নষ্ট না করে এই বাড়িটির সম্পর্কে বিস্তারিত তথ্য ও প্রতিবেদন এর সঙ্গে থাকা ভিডিওর মাধ্যমে জেনে নেওয়া যাক।

কলকাতার বারাসাতে অবস্থিত এই একতলা বাড়িটি 2bhk । বাড়িটির সামনে বেশ বড় বাগান করার জায়গা এবং গ্যারেজ রয়েছে। এরপর বাড়িটির প্রবেশ পথের শুরুতেই রয়েছে ছোট্ট একটি ড্রইংরুম আর সংলগ্ন কিচেন। এরপর সিঁড়ির ঘরের পাশ থেকে রয়েছে পরপর দুটি বড় সাইজের বেডরুম এবং বাথরুম।

বাড়িটির মেঝেতে কোনরকম মার্বেল ফিনিশিং নেই এবং ভেতরের সম্পূর্ণ ঘর সবুজ রং করা। যারা ছোট ফ্যামিলি রয়েছেন এবং সম্প্রতি রেডিমেড বাড়ি কিনতে চাইছেন তারা কিন্তু নিঃসন্দেহে একবার এই বাড়িটি দেখতে পারেন। চাইলে কেনার পর কিছু নিজের পছন্দ অনুযায়ী পরিবর্তিত করে নিতে পারেন।।

এই বাড়িটির দাম রাখা হয়েছে 26 লক্ষ টাকা। বাড়িটি থেকে রেলওয়ে স্টেশন অথবা বাজার কোনটাই কিন্তু খুব বিশেষ দূরে নয়। সুতরাং পরিবহনের ক্ষেত্রে একেবারেই কোনো রকম অসুবিধা হবে না আমরা বলতেই পারি। বাড়িতে কিনতে আগ্রহী হয়ে থাকলে আপনারা বাড়ির মালিক কৃত্তিবাস অধিকারীর সঙ্গে যোগাযোগ করতে পারেন। যোগাযোগ করার জন্য 8617260338 এই নম্বরে ফোন বা whatsapp করে নিতে পারেন।

Back to top button