বিখ্যাত সঙ্গীত শিল্পী অরিজিৎ সিংয়ের বাড়ি দেখেছেন কখনও! জানেন এতো বড় সেলিব্রিটি হয়েও কেমনভাবে জীবনযাপন করেন? ভিডিও দেখলে হবেন অবাক

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ের জনপ্রিয় গায়ক বলতে আমাদের প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন অরিজিৎ সিং। অত্যন্ত অল্প সময়ের মধ্যেই দেশ থেকে শুরু করে বিদেশে নিজের গানের ক্ষেত্র প্রস্তুত করেছেন তিনি। অরিজিৎ সিং এর কন্ঠস্বর আর তার সাধারনত্ব দুটোই ভক্তদের অত্যন্ত পছন্দের। খুবই ছোট অবস্থা থেকে নিজের এই জায়গায় উঠে এসেছিলেন এই গায়ক। তাই বরাবর থেকেই একদম সাধারন জীবনযাপন পছন্দ করেন তিনি।

মুম্বাইতে বিশাল বাড়ি থাকলেও মুর্শিদাবাদের জিয়াগঞ্জ এর আদি বাড়ি তথা পৈতৃক বাড়িতেই থাকতে বেশি ভালোবাসেন অরিজিত। অন্যান্য সেলিব্রিটিদের সঙ্গে তাল না মিলিয়ে নিজের ছেলেকে কিন্তু মুর্শিদাবাদের একটি সাধারন ইংরেজি মাধ্যম স্কুলেই ভর্তি করেছেন তিনি।। এমনকি সময় পেলেই ছেলেকে নিজেই স্কুল থেকে আনতে যান অরিজিত।

সবমিলিয়ে তার জীবন যেন সাধারনত্বের ছোঁয়ায় মোড়া। হাজার রকম জাকজমক যেন এই সাধারন অরিজিৎকে বদলে দিতে পারেনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যেখানে অরিজিৎ সিং এর বাড়ির অন্দরমহল সহ আরো অনেক বিষয়ে দেখা যাচ্ছে। দর্শকেরা তো রীতিমতো এই ভিডিও দেখে আপ্লুত হয়ে পড়েছেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সেই ভিডিও নিয়েই আলোচনা করতে চলেছি। ভাইরাল সেই ভিডিওতে একজন মা এবং তার ছেলেকে অরিজিৎ সিং এর বাড়িতে পৌঁছতে দেখা যাচ্ছে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ স্টেশনে নেমে তারা প্রথমেই একটি টোটো ধরে অরিজিৎ সিং এর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। তারপর সেখানকার প্রতিবেশীদের সঙ্গে কথা বলে তারা অরিজিৎ সিং এর আদি বাড়ি এবং নতুন বাড়ি দুটোই দেখেন।

এরপরেই অরিজিৎ সিং এর বাড়িতে ঢোকার পারমিশন নিয়ে তার বাবার সঙ্গে আলাপ করেন এবং বাড়ির রান্নাঘর থেকে শুরু করে ঠাকুর ঘর সমস্ত কিছুই ঘুরে দেখেন। সত্যি কথা বলতে তার বাড়িতে জাঁকজমকের কোন বালাই ছিল না। মধ্যবিত্ত সাধারণ পরিবারের বাড়ি ঠিক যেমনটা হয় অনেকটা তেমন ভাবেই সাজানো রয়েছে ভারতের এই বিখ্যাত গায়কের বাড়ি। এক ঝলক দেখলে কেউ বুঝতেই পারবে না যে এখানে বসবাস করেন ভারতের বিখ্যাত গায়ক অরিজিৎ সিং। দেশজুড়ে অগুন্তি ভক্ত রয়েছে তার যারা তাকে একঝলক চোখে দেখার জন্য ছটফট করে থাকেন।

পাশাপাশি এই ভিডিওতে অরিজিৎ সিং এর রেস্টুরেন্টও দেখা যায় যা তিনি গরিবদের উদ্দেশ্যে সম্প্রতি শুরু করেছিলেন। সবমিলিয়ে অসাধারণ এই ভিডিওটি দর্শকেরা কিন্তু বেশ পছন্দ করেছেন। অরিজিৎ সিং এর মতন তার বাবাও যে অত্যন্ত সাধারণ জীবন যাপনে বিশ্বাসী সেটা ভিডিওতে তার আচরণ দেখেই বোঝা যায়। কেমন লাগলো আজকে আপনাদের এই বিশেষ প্রতিবেদন তা অবশ্যই একটা কমেন্ট করে জানাবেন। অরিজিৎ সিং কে ভালো লেগে থাকলে প্রতিবেদনটি অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button