নিচে মাথা ওপরে পা! সোশ্যাল মিডিয়ায় নিজের একি কাণ্ড ফাঁস করলেন শ্রাবন্তী! ভিডিও দেখে হাঁ নেটবাসী

নিজস্ব প্রতিবেদন: টলিউড থেকে শুরু করে বলিউড সব জায়গাতেই কিন্তু বিভিন্ন অভিনেত্রীদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের আলোচনা হয়ে থাকে। বিশেষ করে সেই নায়িকার জীবন যদি আবার বিতর্কে মোড়া থাকে তাহলে তো কথাই নেই। সম্প্রতি টলিউড ইন্ডাস্ট্রির বিতর্কিত নায়িকা বলতে আমাদের মাথাতে প্রথমেই যার নাম আসে তিনি হলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

পরপর তিনবার বিয়ে থেকে শুরু করে বিবাহ বিচ্ছেদ এবং পরবর্তীতে চতুর্থ সম্পর্ককে কেন্দ্র করে বিগত বেশ কিছু সময় ধরেই সোশ্যাল মিডিয়ার আলোচ্য বিষয়বস্তু হয়ে রয়েছেন এই নায়িকা।। প্রথম জীবনে অত্যন্ত কম বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তাদের অভিমন্যু ওরফে ঝিনুক নামের একটি পুত্র সন্তানও জন্মায়। যদিও বহু বছর সংসার করার পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

এরপর আচমকাই সকলকে অবাক করে দিয়ে কৃশান ব্রজ নামে এক উঠতি মডেলকে বিয়ে করেছিলেন নায়িকা। তবে তার এই সম্পর্ক বছর দুয়েকের বেশি টেকেনি। ২০১৯ সালের শেষবারের মতন রোশান সিং কে বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের পর বছর খানেক জমিয়েই সংসার করছিলেন তারা।

কিন্তু শেষমেশ ২০২০ সালের দুর্গাপুজোর আগেই রোশানের বাড়ি ছেড়ে চলে আসেন নায়িকা এবং পরবর্তীতে তার বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেন। নিজের এই তৃতীয় স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে এসেছিলেন অভিনেত্রী পাশাপাশি প্রত্যেক মাসে ৭ লক্ষ টাকার অ্যালুমিনিও দাবি করেছিলেন।উল্টে রোশনও শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যে নথি দায়ের করার অভিযোগ এনেছেন। অন্যদিকে শোনা যাচ্ছিল, নায়িকার জীবনে চতুর্থ প্রেম ডানা মেলেছে।

একই আবাসনের বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সাথে বেশ কিছুদিন শ্রাবন্তীর সম্পর্কের গুজব শুনতে পাওয়া যায়। গোপনে তারা এনগেজমেন্ট করেছেন এমন তথ্য ও সংবাদমাধ্যমের সামনে এসেছিল। তবে ইদানিং বেশ কিছু সময় ধরে আর এই জল্পনা খুব একটা সামনে আসছে না। তাই মনে করা হচ্ছে তার এই চতুর্থ প্রেমও ধীরে ধীরে কেটে গিয়েছে। বিগত বছর কয়েক ধরে বিভিন্ন অশান্তি এবং স্ট্রেসের কারণে শ্রাবন্তির ওজন বৃদ্ধি পেয়েছে কয়েক গুণ।।

অভিনয় খুব একটা তিনি এখন করেন না ক্যামেরার সামনে, তবে প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি তিনি শেয়ার করে থাকেন সেগুলিতে কিন্তু ওজন বৃদ্ধির কারণে অভিনেত্রীকে অত্যন্ত কটাক্ষের মুখোমুখি পড়তে হয়। বিশেষ করে অভিনেত্রীকে ছোট পোশাকে দেখলেই কিন্তু সমালোচনা কারীরা নানান ধরনের অশ্লীল কটাক্ষ করেন। এমতাবস্থায় নিজেকে সুস্থ আর ফিট রাখতে শেষ পর্যন্ত একটি নতুন পথ অবলম্বন করেছেন শ্রাবন্তী।

দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে এই খবর ভাগ করে নেন নায়িকা। অভিনেত্রীর শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে,তিনি ক্যালিসথেনিক প্র্যাকটিস করছেন। এটি একটি বিশেষ ধরনের ওয়ার্কআউট। যার ফলে শরীরের বিভিন্ন সমস্যার সমাধান সম্ভব হয়। ছবিতে মাটি থেকে সামান্য উপরে মাথা নিচে ও পা উপরে করে দড়িতে ঝুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তাঁর পরনে কালো রঙের টি-শার্ট ও কালো-গোলাপি জেগিংস ছিল। ছবির ক্যাপশনে শ্রাবন্তীর ট্রেনার অরিজিৎ লিখেছেন, কখনও হার মানা উচিত নয়। বোঝাই যাচ্ছে নিজেকে আবারো আগের মতন ফিট এন্ড ফাইন করে তুলতে শ্রাবন্তী কোন রকমের কসরত রাখছেন না। এই অভিনেত্রীকে ভালো লেগে থাকলে অবশ্যই আজকের এই প্রতিবেদনটি শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button