একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের দাম সহ রইলো ১০টি দুর্দান্ত কালেকশন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না হল এমন একটি জিনিস যার প্রতি মহিলাদের বরাবর থেকেই এক প্রকার আলাদা আকর্ষণ রয়েছে। বিয়ের সিজন হোক বা বছরের অন্যান্য সময় টুকটাক অনেকেই কিন্তু সোনার গয়না কিনে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য খুব হালকা ডিজাইনের মধ্যে কিছু সোনার নেকলেসের কালেকশন দেখাতে চলেছি। চলুন তাহলে দেরি না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের জন্য নেকলেসের ডিজাইন টা দেখাবো সেটা ফ্লাওয়ার ডিজাইনের মধ্যে চেনের কাজ করে তৈরি করা হয়েছে। টুকটাক অনুষ্ঠানের জন্য আপনারা এটা পড়তে পারেন।
Net weight : 15.31 g
Price : 88,750/-

২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা কিন্তু বেশ ভরাট ডিজাইনের মধ্যে তৈরি করা হয়েছে। ছোট থেকে বড় কলকার নকশা রয়েছে এই নেকলেসটির কণ্ঠনালী বরাবর।
Net weight : 11.41 g
Price : 66,180/-

৩) এবার যে নেকলেসের কালেকশন আপনারা দেখছেন সেটা দুদিকে ছোট ছোট ফ্লাওয়ার এবং কণ্ঠনালী বরাবর একটি বড় ফ্লাওয়ার এর সাথে ড্রপের ডিজাইনে তৈরি করা হয়েছে।
Net weight : 7.03 g
Price : 40,780/-

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা খাজকাটা নকশার মধ্যে মিনাকারি আর ড্রপের ডিজাইনে তৈরি করা হয়েছে।
Net weight : 11.33 g
Price : 65,720/-

৫) বিয়েতে কেউ হালকা গয়না পড়তে চাইলে অবশ্যই এই নেকলেসটা ট্রাই করে দেখতে পারেন। সম্পূর্ণ কল্কার নকশাই ছোট্ট ড্রপের মতন ডিজাইনে এটা তৈরি করা হয়েছে।
Net weight : 7.02 g
Price : 40,720/-

৬) উপহার হিসেবে বা রিসেপশনের দিনে একটু ইউনিক গয়না পড়তে চাইলে এই ধরনের ডিজাইন টা ট্রাই করে দেখতে পারেন। এর দু’ধারের চেইন অনেকটা হাতির দাঁতের মতো ডিজাইন এ তৈরি করা হয়েছে। কণ্ঠনালী বরাবর রয়েছে একটি অর্ধচন্দ্রাকৃতি লকেট।
Net weight : 13.45 g
Price : 78,010/-

৭) ফ্লাওয়ার ডিজাইনের সাথে লম্বাটে চেনের মতন কাজ করা এই কালেকশনটাও কিন্তু আপনারা বিয়ের জন্য ট্রাই করে দেখতে পারেন।
Net weight : 10.83 g
Price : 62,820/-

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা গোল গিনির মতন ডিজাইন এর পাশাপাশি মাঝখানে একটা অসাধারণ লকেটের নকশায় তৈরি করা হয়েছে।
Net weight : 10.94 g
Price : 63,450/-

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনে ভরাট করে চেনের মিশেলে তৈরি করা হয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে যদি আপনারা এটা পড়ে নেন সে ক্ষেত্রে আর অন্য কোন গহনা পড়ার দরকার পড়বেনা।
Net weight : 14.63 g
Price : 84,860/-

১০) আমরা চলে এসেছি আজকে শেষ কালেকশনে। একদম সিম্পল ডিজাইনের সাথে ড্রপের কাজ করে এই নেকলেসটি তৈরি করা হয়েছে। বিয়েতে এটার সাথে সীতাহার পড়তে পারেন সুন্দর লাগবে।
Net weight : 10.73 g
Price : 62,250/-

Back to top button