একেবারে হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের রেগুলার ইউজের সোনার শাঁখা বাঁধানোর রইলো ১২টি দুর্দান্ত কালেকশন

নিজস্ব প্রতিবেদন: শীতের আমেজ পড়তে না পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের সিজন। এই সময়ে অনেকেই কিন্তু নানান ধরনের সোনার গয়না তৈরি করার চিন্তাভাবনা করছেন যার মধ্যে অন্যতম হলো বিভিন্ন ডিজাইনের নেকলেস এবং সোনার শাখা বা পলা বাঁধানোর ডিজাইন।

এইসময় কিন্তু মানুষের মধ্যে শাখা বা পলা বাধানোর চাহিদা থাকে ব্যাপক পরিমাণে। তবে শুধুমাত্র নববিবাহিতাদের মধ্যেই নয় অনেক মহিলারাই কিন্তু এই শাখা পলা বাধানো তৈরি করে থাকেন। তাই আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি লেটেস্ট কিছু কালেকশন। চলুন আর সময় নষ্ট না করে এগুলি দেখে নেওয়া যাক।

লেটেস্ট কিছু ডিজাইনের সোনার শাখা বাধানোর কালেকশন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের সাথে যে শাখা বাধানোর ডিজাইনটি শেয়ার করে নিতে চলেছি সেটা সম্পূর্ণ একটা পাতের উপর তৈরি করা হয়েছে। এর উপরে ঝিলেকাটা কাজ করা রয়েছে যা এক কথায় দুর্দান্ত। রেগুলার ইউজের জন্য একটা দুর্দান্ত কালেকশন। ৩০ হাজার ৬০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে পাতের পাশাপাশি ছোট ফ্লাওয়ার এর মতন ডিজাইন করে কাজ করা রয়েছে। অসাধারণ এই কালেকশনটি কিন্তু বিয়ের দিন আপনারা ট্রাই করতে পারেন।দাম পড়বে ২১ হাজার ৭০০ টাকা।

৩) বেশ লম্বাটে ধরনের একটা ব্যাকানো ডিজাইন করা সোনার কাজের মধ্যে এই শাখা বাধানো টা তৈরি করা হয়েছে। নতুন বউদের হাতে কিন্তু দারুণ মানাবে, অবশ্যই তাই একবার দেখে নিতে পারেন। দাম পড়বে ২২ হাজার ৪০০ টাকা।

৪) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে হার্ট শেপে কাজ করা রয়েছে এছাড়াও খুব সুন্দর একটা ঝিলে কাটা পাতের ডিজাইন করা রয়েছে। ২৪ হাজার ৫০০ টাকার মধ্যে এই জোড়া শাখা বাধানো আপনারা পেয়ে যাবেন।

৫) অনেকটা হাতির শুড়ের মতন আঁকাবাঁকা ডিজাইনের এই শাঁখা বাধানো টা তৈরি করা হয়েছে। এটা কিন্তু ভীষণ ইউনিক একটা ডিজাইন। পাঁচ গ্রামের সামান্য কিছু বেশি ওজনের এই কালেকশন টার দাম পড়বে ৩১ হাজার ৩০০ টাকা।

৬) যারা বিয়ের দিনের জন্য একটু হালকা ডিজাইনের কালেকশন নিতে চান তারা অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। শাখার মাঝ বরাবর একেবারে বিভিন্ন নকশা করা পাতের মধ্যে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। দাম পড়বে ৩১ হাজার ৬০০ টাকা।

৭) এবার যে শাঁখা বাঁধানো টি আপনারা দেখছেন মধ্যে অনেকটা প্রজাপতির মতন একটা ডিজাইনের কাজ করা রয়েছে। নকশাটা কিন্তু এক কথায় দুর্দান্ত। এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন ৩২ হাজার টাকায়।

৮) সম্পূর্ণ ময়ূরের ডিজাইন করা যদি কালেকশন আপনারা নিতে চান তবে অবশ্যই এই শাখা বাধানো টা ট্রাই করে দেখতে পারেন। এই কালেকশনটির দাম পড়বে ৩৮ হাজার ৬০০ টাকা।

৯) এবার আপনাদের একটি মাছ শাখার কালেকশন দেখাতে চলেছি। তবে এটার মধ্যে মাছের ডিজাইন ছাড়াও আরো নানান ধরনের কাজ করা রয়েছে। ৩৯ হাজার ৪০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাচ্ছেন।

১০) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা আমাদের প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশন। এটাও একটা মাছ শাখার কালেকশন তবে এটার ধারে অনেকটা পেটির মতন ডিজাইন করা রয়েছে। এই ডিজাইনটা তৈরি করতে গেলে আপনাদের মোটামুটি ৪০ হাজার ২০০ টাকার কাছাকাছি খরচ করতে হবে।

একদিকে যেমন আপনারা এই প্রত্যেকটা কালেকশন আপনারা নিকটবর্তী দোকানে তৈরি করে নিতে পারবেন ঠিক তেমনভাবেই এগুলি আপনারা পেয়ে যাবেন সানফ্লাওয়ার জুয়েলার্স এ। নিম্নে দোকানের ঠিকানা উল্লেখ করে দেওয়া হল।
Sunflower jewellers
212, rashbehari Avenue,
Gariahat market Kolkata-700019
Contact : 9002832251/9903729890

Back to top button