কলকাতার এখানে মাত্র ১৫০ টাকায় পান ব্লেজার থেকে অন্যান্য শীতবস্ত্র! এতো কম দাম যা কল্পনার বাইরে

নিজস্ব প্রতিবেদন: শীতের আমেজ শুরু হতে না হতেই মানুষের মধ্যে কিন্তু পোশাক কেনার হুলস্থুলু পড়ে গিয়েছে। সামনেই রয়েছে বড়দিন আর বর্ষবরণের উৎসব। তবে মূল্যবৃদ্ধির বাজারে অন্যান্য জিনিসের মতন কিন্তু এই শীতের পোশাক আশাকের দামও অনেকটা বেড়ে গিয়েছে। এমতাবস্থায় আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি কলকাতার বুকে একটি দারুন উইন্টার কালেকশন যেখানে আপনারা ১৫০ টাকা থেকে শুরু করে ব্লেজার বা আরো নানান ধরনের শীতের পোশাক পেয়ে যাবেন।

আপনারা যারা বিভিন্ন দোকানে ঘুরে দরদাম করেও মনে শান্তি পাচ্ছেন না তারা চলে আসুন আমাদের দেওয়া ঠিকানায়। শীতকাল মানে আমরা বুঝি রকমারি সোয়েটার,স্ট্রেচ কোট, বিভিন্ন ধরনের টপ প্রভৃতি। কিন্তু লক্ষ্য করে দেখবেন স্থানীয় মার্কেটে এই প্রত্যেকটা জিনিস কিন্তু আপনারা ৫০০ থেকে ৭০০ টাকার নিচে পাবেন না। তবে আজ আমরা যে দোকানের কথা বলব সেখানে কিন্তু মোটামুটি ১৫০-২০০টাকার মধ্যেই আপনারা ব্লেজার থেকে শুরু করে অন্যান্য জিনিস পেয়ে যাবেন।

শীতের মরশুমে যদি আপনারা বেশ কম দামের মধ্যে বিভিন্ন পোশাক কিনতে চান তাহলে চলে যান কলকাতার নিউমার্কেটের হফস্টিন রোডের বাজারে। এখানে kfc এর বিপরীতে বড় মার্কেট আপনারা পেয়ে যাবেন যেখানে নানান ধরনের উইন্টার কালেকশন শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যে। বিভিন্ন ছোট ব্লেজার এখানে আপনারা পাবেন ২০০ টাকার মধ্যে। বড় ব্লেজারের দাম এখানে পড়বে মোটামুটি ৪৫০ টাকা।

বিভিন্ন সোয়েটার আপনারা এখানে পেয়ে যাবেন মোটামুটি আড়াইশো থেকে ৩০০ টাকার মধ্যে। একটু দরদাম করলে কিন্তু আপনারা এর থেকে কমেও সোয়েটার পেতে পারেন। হেডফোন আর টুপি আপনারা এখানে পাচ্ছেন মোটামুটি ১০০ থেকে ২০০ টাকার মধ্যে। যারা লং কোর্ট নিতে চান তারা এখানে পেয়ে যাবেন মাত্র ৭৫০ টাকায়।স্ট্রেচ কোটের দাম এখানে পড়ছে মাত্র ৫০০ টাকা। সুতরাং নিশ্চিন্তে এখানে এসে আপনারা কেনাকাটা করতে পারেন।

পাশাপাশি কেউ যদি পাইকারি ধরে ব্যবসা করতে চান সে ক্ষেত্রেও কিন্তু এখান থেকে এসে জিনিস কিনে নিয়ে গিয়ে লোকাল মার্কেটে বিক্রি করতে পারেন।। নিঃসন্দেহে এই সমস্ত জিনিসগুলির দাম সকল মানুষকেই মুগ্ধ করবে বলা যায়। শুধুমাত্র উইন্টার কালেকশন নয় এখানে আপনারা নানান ধরনের ওয়ান পিস, টু পিস অথবা বিভিন্ন ডিজাইনের টপ পেয়ে যাবেন অত্যন্ত কম দামের মধ্যে। তবে যদি উইন্টার ডিজাইন এর কোন টপ নিতে চান সেক্ষেত্রের দাম শুরু হবে মোটামুটি ৫০০ টাকা থেকে।

বড়দিন উপলক্ষে ঘুরতে যাওয়ার জন্য অনেকেই কিন্তু নিত্যনতুন ড্রেস কিনে থাকেন। প্রিয়জনকে উপহার দিতে হলে বা নিজের জন্য কিছু কিনতে হলে আপনারা চলে আসতে পারেন এই নিউ মার্কেটের বাজারে। এখানে এত কম দামের মধ্যে আপনি জিনিস পাবেন যেটা হয়তো আপনাদের নিজেদেরও ধারণার বাইরে। আমাদের এই প্রতিবেদনের সঙ্গেই এই সম্পর্কিত একটি বিশেষ ভিডিও থাকছে। যদি আগ্রহী থাকে নিশ্চয়ই সেটি দেখে নিজেদের মতামত আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করে নেবেন।।

Back to top button