কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় তিন কাঠার ওপর জমি সহ বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেক সাধারণ মানুষেরই মনের মধ্যে নিজস্ব একটি স্থায়ী বাসস্থান তৈরীর আকাঙ্ক্ষা থাকে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই হয়তো বিভিন্ন কারণের জন্য এই আকাঙ্ক্ষা পূরণ হয়ে ওঠে না‌। দীর্ঘমেয়াদী সময় যাতে না লাগে তার জন্য আজকাল অনেকেই কিন্তু রেডিমেড বাড়ি কেনার দিকে ঝুঁকে পড়েছেন ‌। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি দুর্দান্ত লোকেশনের মধ্যে একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক আজকের এই বিশেষ প্রতিবেদন।

আজকে আমরা যে বাড়িটির কথা বলতে চলেছি সেটি নরেন্দ্রপুর স্টেশন থেকে মাত্র ৯৫০ মিটার দূরত্বে অবস্থিত। এটি হলো ৩ কাঠা ৮ ছটাক জমিসহ এডবেস্টারের বাড়ি। কুড়ি ফুট রাস্তার পাশে এই বাড়িটি রয়েছে ‌। বাড়ির ঠিক সামনের অংশেই আপনারা একটি গ্যারেজ পেয়ে যাবেন। কম বাজেটের মধ্যে সুন্দর পরিবেশে বসবাস করার এর থেকে বেশি ভালো জমি আপনারা চট করে খাবেন না। জল বা ইলেক্ট্রিসিটির কোন রকমের সমস্যা কিন্তু এখানে নেই। এবার আসা যাক বাড়িটির যোগাযোগ অবস্থায় কথায়‌‌।

নরেন্দ্রপুর স্টেশন থেকে হাটা পথে কমবেশি দশ মিনিটের দূরত্বে এই বাড়িটি অবস্থিত। এই জমি থেকে গড়িয়া রেলওয়ে স্টেশন পেয়ে যাচ্ছেন মাত্র দুই কিলোমিটারের দূরত্বে এবং কবি সুভাষ মেট্রো স্টেশন পেয়ে যাচ্ছেন কমবেশি তিন কিলোমিটারের দূরত্বে। এছাড়াও নির্দিষ্ট দূরত্বের মধ্যে আপনারা ব্যাংক, এটিএম, স্কুল থেকে শুরু করে বাজার সব কিছুই কিন্তু পেয়ে যাবেন। সমস্ত দিক বিবেচনা করে জমি সহ এই বাড়িটির দাম রাখা হয়েছে ৪৫ লক্ষ টাকা। যদি আপনারা বাড়িতে কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর দেরি না করে নিজের দেওয়া নম্বরে যোগাযোগ করুন।
Contact : 9073145145

Back to top button