মুরগির খামারে ঢুকে আস্ত একটা মুরগিকে গিলে খেলো বিরাট আকৃতির কিং কোবরা, তারপর যা ঘটলো, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমান সময়ের এমন একটা প্লাটফর্ম যার সাহায্যে খুব সহজেই যে কোন ছোট থেকে বড় ব্যাপার কিন্তু আমাদের চোখের সামনে চলে আসে। করোনা আবহে আমাদের দেশে ঘরবন্দি অবস্থায় এই নেট মাধ্যমে মানুষ ব্যাপক পরিমাণে নির্ভরশীল হয়ে পড়েছিলেন।

সময় কাটানোর জন্য অন্য কোন বিশেষ হাতিয়ার না থাকায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাপ্লিকেশন যেমন ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম প্রভৃতিকেই তারা বেছে নিয়েছিলেন। পরবর্তীতে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে যাওয়ার হলেও কিন্তু তারা এই আসক্তি থেকে সরে আসতে পারেননি।

সাধারণ মানুষ থেকে শুরু করে জীবজন্তু সবকিছুর দর্শন আপনারা এই নেট মাধ্যমে পেয়ে যাবেন। বিশেষ করে সাপ সংক্রান্ত যেকোনো ভিডিও ইন্টারনেটে কিন্তু দ্রুত গতিতে ভাইরাল হয়ে থাকে। যেমন সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে নেট মাধ্যমে যেখানে দেখা যাচ্ছে এক গ্রামে মুরগির খামারে কোবরা সাপ ঢুকে গিয়েছে কোন ভাবে। এমনকি সেই খামারের দুটি মুরগিকে মেরে তাদের ডিম পর্যন্ত খেয়ে নিয়েছে এই বিষধর সাপটি।

শেষ পর্যন্ত খামারের মালিক দেখতে পেয়ে একজন সর্পরক্ষক যুবককে খবর দেন। তিনি এসে অত্যন্ত দক্ষতার সাথে সেই সাপটিকে বাইরে বের করে নিয়ে আসেন। কিন্তু সাপটিকে দেখে বোঝা যায় সেটি যেন অনেকক্ষণ ধরেই কোন কারনে অস্বস্তি বোধ করছিল। শেষ পর্যন্ত সাপটিকে হাত থেকে ছেড়ে মাটিতে নামিয়ে আনতেই দেখা যায় সে একের পর এক মুরগির ডিম গুলোকে বাইরে বের করে দেয়। সম্ভবত কোনো কারণে সাপটি এই ডিমগুলো হজম করতে পারেনি তাই তার অস্বস্তি হচ্ছিল।

এরপর ভাইরাল ওই ভিডিওতে যুবক সাপটি সম্পর্কে বিস্তারিত তথ্য দেন এবং কোনভাবে যদি এই সাটষফ দংশন করে তাহলে দ্রুত হাসপাতালে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার কথা বলেন। যখন ওই যুবক মাটিতে নামিয়ে সাপটিকে সকলকে দেখাচ্ছিল ঠিক তখনই আচমকা উপস্থিত গ্রামবাসীদের মধ্যে একজন সাপটিকে দেখার জন্য একেবারে কাছে চলে আসে। সাপটি ফনা তুলে ওই লোকটিকে আক্রমণ করার জন্য উদ্যত হয়।

তবে সাথে সাথেই সাপের আক্রমণ থেকে বাঁচানোর জন্য ওই লোকটিকে সরিয়ে দেন উদ্ধারকারী যুবক। এই দৃশ্যটি দেখে নেটিজেনরা রীতি মতন ভয় পেয়ে গিয়েছেন।মুরলিওয়ালে হৌসলা নামের youtube চ্যানেল থেকে এই ভয়াবহ সাপের ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত ২৫ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং ১ লক্ষ্য ৯২ হাজার মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। এই চ্যানেলে এরকম ধরনের আরো অনেক সাপ উদ্ধারের ভিডিও রয়েছে।

Back to top button