ফণা তুলে হামলা করার মুখে বিশালাকার কিং কোবরা! পাল্টা আক্রমণ করে যা কাণ্ড ঘটালো খুদে বানর, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমান সময়ের এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে খুব সহজেই বিশ্বের বিভিন্ন কোনায় যোগাযোগ করা যায়। এই সোশ্যাল মিডিয়া বলতে আমরা যে সমস্ত অ্যাপ্লিকেশনগুলি বুঝি তাহল —facebook, instagram, whatsapp, twitter ইত্যাদি।

শিশু থেকে বয়স্ক আজকাল সকলেই নেটমাধ্যমের সাথে যুক্ত হয়ে পড়েছেন। প্রতিনিয়ত এখানে নানান ধরনের ছবি আর ভিডিও ভাইরাল হয়ে উঠেছে আমাদেরকে অবাক করে রেখে দেয়। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এমনই একটি জীবজন্তুর ভিডিও নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি ‌। সাধারণত খালি চোখে এই জাতীয় ভিডিও দেখা কিন্তু কখনোই সম্ভব নয়। তাই দিনশেষে আমাদের সোশ্যাল মিডিয়াকে অবশ্যই কুর্নিশ জানানো উচিত।

লক্ষ্য করে দেখবেন সাধারণ মানুষের থেকে বেশি দ্রুত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন জীবজন্তু সংক্রান্ত ভিডিও। এমনকি বর্তমানে গণমাধ্যম যেমন টেলিভিশন অথবা রেডিওর থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। অন্তত বিশেষজ্ঞদের একাংশ কিন্তু সেটাই মনে করছেন। চলুন এবার আর সময় নষ্ট না করে আজকের ভাইরাল ভিডিওটি সম্পর্কে জেনে নেওয়া যাক। আজকে সোশ্যাল মিডিয়া যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে একদম বনের মধ্যেই একটি বিষধর কিং কোবরা সাপের সাথে লড়াই চালাচ্ছে একটি বাঁদর।

বিষধর কিং কোবরা সাপটি বাঁদরের দিকে এগিয়ে আসতেই নিজেকে রক্ষা করার জন্য বাঁদরটি তাকেই আক্রমণ করতে উদ্যত হয়। যদিও শেষ পর্যন্ত তাদের এই লড়াই খুব বেশিক্ষণ চলে নি। বাস্তু তন্ত্রের নিয়ম অনুযায়ী শক্তিশালী প্রাণী দুর্বল প্রাণীকে আক্রমণ করবে এটাই স্বাভাবিক। তবে এখানে একেবারেই ব্যাতিক্রম ঘটনা ঘটেছে বলা যায়। পৃথিবীর অন্যতম বিষধর প্রাণীদের মধ্যে রয়েছে কিং কোবরা।

এই সরীসৃপ কে দেখেও বাদরটি যে ভয় না পেয়ে লড়াই করার জন্য এগিয়ে গিয়েছে সেটাই সবথেকে আশ্চর্যের বিষয়। এখনো পর্যন্ত প্রায় লক্ষাধিকের বেশি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন এবং শেয়ার করেছেন। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও। অবশ্যই নিজেদের মতামত আমাদের সাথে কমেন্ট সেকশনে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button