“এতো দেখছি শুঁটকি মাছ! ভাগ্যিস সুস্মিতা দেখেনি!”, মিস ইউনিভার্সকে নকল করতে গিয়ে ফের হাসির খোরাক নুসরত

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির একেবারে প্রথম সারির সুন্দরী নায়িকাদের মধ্যেই রয়েছে নুসরাত জাহানের নাম। তাকে নিয়ে প্রায় সময় কিন্তু মানুষের মনে নানান ধরনের কৌতুহল থাকে। পেজ থ্রির পাতা খুললেই কিন্তু আপনারা এই অভিনেত্রীর সঙ্গে জড়িত নানান খবরাখবর পেয়ে যাবেন। যদিও পেশাগত জীবনের থেকে বেশি তার ব্যক্তিগত জীবনের প্রতি মানুষের আগ্রহ রয়েছে।

প্রেম, বিয়ে, বিবাহ- বিচ্ছেদ থেকে শুরু করে পিতৃপরিচয় ছাড়াই সন্তানের জন্ম দেওয়াটা আজকের যুগে দাঁড়িয়ে কিন্তু খুব একটা ছোট ব্যাপার নয়। সমস্ত দিকের সাথেই লড়াই করে নুসরাত প্রমাণ করে দিয়েছেন তিনিই সব থেকে সাহসী ‌। তবে নেট মাধ্যমে এর একাংশ কিন্তু নুসরাতকে অনেকটা অন্য চোখেই দেখেন। বিতর্কে ঘেরা এই নায়িকার ছোট থেকে ছোট ব্যাপারেই সমালোচনা করেন তারা।

প্রসঙ্গত গর্ভাবস্থা থেকে শুরু করে ছেলের জন্মের পর নানাভাবে বহুবার নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন বসিরহাট কেন্দ্রের এই সুপার হট তারকা সংসদ। প্রথম স্বামী নিখিল জৈনর সঙ্গে আচমকাই খুব অদ্ভুত কারণ দেখিয়ে বিবাহ বিচ্ছেদ করেছিলেন নুসরাত। হিন্দু মুসলিম ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী তাদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি বলে এই সম্পূর্ণ সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেছিলেন নায়িকা। তার এই মন্তব্যে সরগরম হয়ে গিয়েছিল গোটা বিনোদন জগত।

এই বিতর্ক থামতে না থামতেই আচমকা নিজের সন্তানের জন্মের কথা সকলের সামনে নিয়ে আসেন তিনি। বিচ্ছেদের কিছুদিন আগে থেকেই টলিউডের ওপর এক তারকা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। সন্তানের আগমনের খবর শুনে অনুরাগীরা এই জল্পনা আরো বাড়িয়ে দেয়। অদ্ভুতভাবে জানা যায় অনুরাগীদের জল্পনায় কিন্তু কোন ভুল ছিল না।। ছেলের জন্মের পরে সকলের সামনে তার পিতা হিসেবে যশ দাশগুপ্তকেই সামনে নিয়ে এসেছিলেন নুসরাত।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে ও যথেষ্ট সক্রিয় নায়িকা। প্রায় সময় নিজের নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করে থাকেন তিনি ‌। ফলোয়ার সংখ্যার দৌলতে মুহূর্তেই এইসব জিনিস ভাইরাল হয়ে ওঠে। ঠিক যেমন সম্প্রতি নেট মাধ্যমের পাতায় উঠে এসেছে নুসরাতের একটি ভিডিও। ভিডিওতে বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী এবং বিশ্ব সুন্দরী মডেল সুস্মিতা সেন’কে কপি করেছেন নুসরাত।ভিডিওতে শাহরুখ খান এবং সুস্মিতা সেন অভিনীত বলিউড সিনেমা ‘ম্যায় হু না’র জনপ্রিয় গানে সুস্মিতা সেনের মতো লাল শাড়ি পরে ধরা দিয়েছেন এই সাংসদ অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

কিন্তু গোটা ব্যাপারটাতেই প্রশংসার থেকে বেশি সমালোচিত হয়ে পড়েছেন তিনি। অনেকেই তার এই সাজ নিয়ে বিভিন্ন প্রশ্ন তুলেছেন। এক ব্যক্তিত্ব সোজাসুজি কমেন্ট বক্সে লিখেই দিয়েছেন,‘একই রকম শাড়ি পরলেই সুস্মিতা সেন হওয়া যায় না’। অন্য আরেকজন আবার লিখেছেন ভাগ্যিস সুস্মিতা সেন এই সমস্ত জিনিস দেখেন না। সবমিলিয়ে নুসরাতের এই নতুন রূপে সরগরম সোশ্যাল মিডিয়া। নায়িকার এই নতুন ভাইরাল ভিডিও কেমন লাগলো আপনাদের তা অবশ্যই কিন্তু নিজস্ব মতামতের মাধ্যমে আমাদের জানানোর অনুরোধ রইলো।

Back to top button