ভরা ক্লাসরুমে প্রকাশ্যে সবুজ শাড়ি পরে অসাধারণ নেচে চমকে দিল ছাত্রী, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা হয়তো আর আপনাদের আলাদা করে বোঝানোর কোন প্রয়োজন নেই। বিগত বেশ কিছু সময় ধরেই এই নেট মাধ্যম আমাদের জীবনের সঙ্গে যেভাবে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে তাতে এর প্রতি আসক্তি সকলে বুঝতে পেরেছেন। শিশু থেকে বয়স্ক আজকাল নেট দুনিয়ার বাসিন্দা। ঘুম থেকে ওঠা থেকে ঘুমোতে যাওয়ার সময় পর্যন্ত এই সোশ্যাল মিডিয়াতে এক ঝলক চোখ না লাগলে যেন চলতেই চায় না।

অনেকেই আবার এই ইন্টারনেট জগৎকে নিজেদের প্রতিভা বিকাশের প্লাটফর্ম হিসেবে ব্যবহার করছেন। আসলে রেডিও কিংবা টেলিভিশনে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে গেলে অনেক চেষ্টার প্রয়োজন। কিন্তু সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে কিন্তু এমন ঘটনা ঘটে না। খুব সহজেই কোন রকমের খরচা ছাড়াই সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়া সম্ভব।

এখন আবার এই কাজে বেশি রকমের সাহায্য করছে ফেসবুক, instagram এবং tiktok এর মতন প্ল্যাটফর্ম গুলি। নাচগান থেকে শুরু করে সবকিছুই দেখা যায় এখানে। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ার দরুন আমাদের সামনে ছত্রিশগড়ের একটি কলেজের ভিডিও উঠে এসেছে। এখনো পর্যন্ত প্রায় লক্ষাধিকের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং পছন্দ করেছেন।

নিশ্চয়ই আপনারাও জানতে আগ্রহী যে এই ভিডিওতে কি রয়েছে? ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এক কম বয়সী যুবতী সবুজ রঙের শাড়ি পড়ে অসাধারণ কায়দায় একটি জনপ্রিয় গানে নাচ করছেন। বোঝাই যাচ্ছে ওই যুবতী হলেন এই কলেজের ছাত্রী। সম্ভবত কলেজের কোন অনুষ্ঠানে এই নাচটি করা হয়েছে। এই নাচটি করার জন্য যে দীর্ঘ সময় ধরে প্রশিক্ষণ নিয়েছেন এই সুন্দরী যুবতী তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

কলেজের ক্লাসরুমের মধ্যেই তার এই অসাধারণ নাচ দেখে রীতিমতন অবাক হয়ে গিয়েছেন সকলে। নেট নাগরিকদের একাংশ তো এই পারফরমেন্সের উপর থেকে কিছুতেই চোখ সরাতে পারছেন না।Dream run puja নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যে এখনো পর্যন্ত প্রায় ৮৮ হাজার মানুষ পছন্দ করেছেন। হাতে কিছুটা সময় থাকলে প্রতিবেদনটি পড়ার পর আপনারাও দেখে নিতে পারেন এই ভাইরাল ভিডিও।

Back to top button