ঐন্দ্রিলা চলে যাওয়ার পর কেটে গেছে অনেকদিন! শোক কাটিয়ে ফের এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সব্যসাচী

নিজস্ব প্রতিবেদন: আজ প্রায় মাসখানেক সময় হয়ে গেছে চির ঘুমের দেশে চলে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। পরপর দুবার মারন রোগ ক্যান্সারকে হারিয়ে ফিনিক্স পাখি হয়ে ফেরত এসেছিলেন এই নায়িকা। কিন্তু গত পয়লা নভেম্বরের ব্রেন স্টোক তাকে আর সেই ক্ষমতা দিতে পারেনি। ২০ নভেম্বর পৃথিবীর সব মায়া ত্যাগ করে ইহলোকের পথে পাড়ি জমান অভিনেত্রী। যদিও এখনো পর্যন্ত তার মৃত্যু সব কাটিয়ে উঠতে পারেনি ঐন্দ্রিলার পরিবার। তার বাবা-মা দিদি থেকে শুরু করে প্রিয় বন্ধু সব্যসাচীও যেন ঐন্দ্রিলার স্মৃতি নিয়েই বেঁচে রয়েছে।

সত্যি কথা বলতে অভিনেত্রী মারা যাওয়ার পরে সব থেকে বেশি শোক যদি কেউ পেয়েছিলেন সেটা পরিবার ছাড়া একমাত্র সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলা শর্মার সাথে রীতিমতো আত্মিক যোগাযোগ ছিল তার। সব্যসাচীর প্রত্যেক ছবি প্রত্যেক জায়গাতেই উপস্থিত থাকতেন অভিনেত্রী। ১লা নভেম্বর ব্রেনস্টোকে আক্রান্ত হওয়ার পরে যখন ঐন্দ্রিলা’কে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সেই থেকে তাকে এক মুহূর্তের জন্যও কাছছাড়া করেননি সব্যসাচী চৌধুরী।

বর্তমানে ঐন্দ্রিলার চলে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় একটা কথাই ঘুরছে, যে প্রেমিক যদি হতে হয় তাহলে সব্যসাচীর মতো হয়ে দেখান। এরকম একজন সব্যসাচী কোনো মেয়ের পাশে থাকলে হাজার বাধা নিমেষে পেরিয়ে যাওয়া সম্ভব। যদিও ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকে আর সোশ্যাল মিডিয়ায় বা ক্যামেরার সামনে একবারের জন্য দেখা যায়নি সব্যসাচীকে।। নিজেকে যেন সমস্ত জায়গা থেকে গুটিয়ে নিয়েছেন অভিনেতা।

অভিনেত্রীর মৃত্যুর খবর জনসাধারণের সামনে আসার আগেই নিজের সমস্ত সোশ্যাল মিডিয়া প্রোফাইল ডিএক্টিভেট করে দিয়েছিলেন সব্যসাচী। পরবর্তীতেও তিনি আর সেগুলি খোলেননি। মেয়ের মৃত্যুর পর একাধিকবার সংবাদ মাধ্যমের সঙ্গে নিজের দুঃখ আর শোক ভাগ করে নিয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। তবে সেই জায়গায় সব্যসাচী কে কিন্তু কোন রকমের পোস্ট বা বার্তা শেয়ার করতে দেখা যায়নি। বহু কষ্টে এক জনপ্রিয় সংবাদমাধ্যমের তরফ থেকে যখন তার সাথে যোগাযোগ করা হয়েছিল, তখন সব্যসাচী জানিয়েছিলেন তিনি ভালো আছেন।

কিন্তু এবার অনুরাগীদের জন্য সম্ভবত সুখবর আসতে চলেছে। কারণ ওয়াকিবহাল মাধ্যমের খবর অনুযায়ী খুব শীঘ্রই পর্দায় ফেরত আসতে চলেছেন অভিনেতা। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এর আগের সাধক বামাক্ষ্যাপা ধারাবাহিকের অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সব্যসাচী চৌধুরী।কানাঘুষ শোনা যাচ্ছে খুব সম্প্রতি স্টার জলসার পর্দায় ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন সব্যসাচী।

যদিও অভিনেতা নিজে এই বিষয়ে একবারের জন্যও মুখ খোলেননি। তবে যদি এই খবর সত্যি হয় তাহলে অনুরাগীদের থেকে বেশি খুশি কেউ হবেন না। কারণ কেউই চান না সব্যসাচী এভাবে সব জায়গা থেকে নিজেকে গুটিয়ে নিক। অভিনেতা আবারো নিজের অভিনয়ের মাধ্যমে নিজের কাজের মাধ্যমে স্বাভাবিক জীবনের ছন্দে ফেরত আসুন এটাই সকলের প্রার্থনা।

Back to top button