ঠিক যেন বাপ কা বেটা! ‘চোখ তুলে দেখো না’ গানে দুর্দান্ত নেচে এবার প্রসেনজিৎকে টেক্কা দিলেন ছেলে তৃষাণজিৎ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সেরা জুটি বলতে যাদের নাম সবার প্রথমেই মাথায় আসে তারা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। একটা সময় এই জুটির ছবি মানেই ছিল কিন্তু সুপারহিট। যদিও সেই অধ্যায় শেষ হয়ে যাওয়ার পর দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাদেরকে।। শেষবার প্রসেনজিৎ ও ঋতুপর্ণা কে একসঙ্গে দেখা গিয়েছিল প্রাক্তন আর দৃষ্টিকোণ ছবিতে।

দুটি ছবিই কিন্তু ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। তবে এবারে আগামী ২৫শে নভেম্বর মুক্তি পেতে চলেছে এই জুটির একটি নতুন ছবি। নতুন এই ছবির নাম রাখা হয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ । সম্পূর্ণ ছবিটাই মজার এবং মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋষভ বসু এবং ঈপ্সিতা মুখোপাধ্যায়। বিগত বেশ কিছুদিন ধরেই এই নতুন ছবির জন্য প্রচার চালিয়ে যাচ্ছেন প্রসেনজিৎ। অন্যান্য সদস্যদের নিয়ে কিছুদিন আগেই এই ছবির টাইটেল সং এ নাচ করে একটি ভিডিও শেয়ার করে নিয়েছিলেন অভিনেতা যা বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল।

অন্যদিকে অভিনেতা সকলকে বার্তা দিচ্ছেন এই গানের হুক স্টেপে নেচে ভিডিও আপলোড করে ‘হ্যাশট্যাগ প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ লিখে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে প্রচার করার জন্য ‌। আর এই বার্তার কিছুদিনের মধ্যেই স্বয়ং অভিনেতা প্রসেনজিতের ছেলে তৃশানজিত এমন একটি পোস্ট শেয়ার করে নিয়েছেন যা দেখে রীতিমতন চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

হয়তো আপনাদের মনে প্রশ্ন আসছে যে এমন কি রয়েছে সেই ভিডিওতে?তৃশানজিতের শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে বাবার সাম্প্রতিক ছবির টাইটেল ট্রাকের হুক স্টেপে ‘চোখ তুলে দেখো না’ গানের তালে বিদেশের রাস্তায় নিজের তিন বন্ধু-বান্ধবীদের সঙ্গে নিয়ে রীতিমতন জমিয়ে নাচ করেছেন তিনি। তার নাচ সকলকেই মুগ্ধ করে দিয়েছে।

তিনি যে তার বাবার যোগ্য উত্তরসূরী ইতিমধ্যেই অনেকে তার নাচ দেখেই ধারণা তৈরি করে ফেলেছেন। ভবিষ্যতে যদি তিনিও প্রসেনজিতের মতই অভিনয় জীবন বেছে নেন তাহলেও অবাক হওয়ার কিছু নেই। প্রসঙ্গত উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই প্রসেনজিতের এই একমাত্র পুত্র তৃশানজিত পড়াশোনার জন্য আমেরিকাতে রয়েছেন।

তবে বিদেশের মাটিতে দাঁড়িয়ে ও বাবার ছবির প্রচারের জন্য কোনরকম কসুর রাখেননি তিনি। এই ভাইরাল নাচের ভিডিও দেখেই আপনারা তা স্পষ্টভাবে বুঝতে পারবেন। তবে যারা মনে করছেন ভবিষ্যতে তৃশানজিত অভিনয়ে আসতে পারেন তাদের জন্য জানিয়ে রাখি, অভিনয়ের প্রতি তার কোন আগ্রহ নেই আগেই জানিয়েছেন তিনি। বরং ফুটবলের প্রতি তার আলাদা তাই ভালোবাসা রয়েছে এবং লিওনেল মেসির অন্ধভক্ত তিনি।

Back to top button