জীবন কেটে গেলেও বন্ধ হবে না ব্যবসা! খুবই অল্প ইনভেস্টে এই ইউনিক ব্যবসা করে চোখ বুঁজে আয় করুন ৬০ হাজার

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক বছরে আমাদের আশেপাশের বহু মানুষ কিন্তু ব্যবসার সাথে যুক্ত হয়ে লাভবান হয়েছেন। অনেকেই মনে করে থাকেন যে বংশানুক্রমে ব্যবসায়ী না হলে হয়তো এই রাস্তায় আসা উচিত নয়। তবে সেটা একেবারেই ভুল। যদি আপনারা সঠিক পণ্য আর সঠিক পদ্ধতি নিয়ে ব্যবসা শুরু করতে পারেন তাহলে যে কোন সময়ে যেকোনো জায়গায় ব্যবসা দাঁড়াতে বাধ্য।

অনেকেই যে ভুলটা ব্যবসা শুরু করার সময় প্রায় ক্ষেত্রে করে থাকেন তা হল সঠিক পণ্য বেছে না নেওয়া। প্রতিদ্বন্দ্বিতার বাজারে আপনাদের সবসময় এমন পণ্য বেছে নেওয়া উচিত যাতে বিনিয়োগ কম আর উপার্জন অত্যন্ত বেশি। আজকে এ রকমই একটি ব্যবসার কথা আপনাদের সাথে শেয়ার করে নেব যাতে অত্যন্ত বেশি পরিমাণে উপার্জন আপনারা করতে পারবেন। যারা স্বল্প বিনিয়োগে ব্যবসা শুরু করতে চান তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনটি একেবারেই আদর্শ।

আজ আমরা আপনাদের সাথে মসলা থেকে শুরু করে চাল বা গম প্রভৃতি পেশাই করার ব্যবসা সম্পর্কে আলোচনা করব। সহজেই আপনারা কিন্তু একটা মেশিনের সাহায্যে এই ব্যবসার কাজ শুরু করতে পারেন। কম-বেশি আপনারা হয়তো অনেকেই এই ব্যবসা সম্পর্কে আগে শুনেছেন। তবে আজ যে পদ্ধতিতে এটা করার কথা আমরা বলব তা হয়তো কখনো এর আগে আপনাদের সাথে কেউ আলোচনা করেনি।

শুরুতেই জানিয়ে রাখি মসলা পেশাই করার জন্য কিন্তু আপনাদের খুব বেশি অর্থ খরচ করতে হবে না। সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার আমাদের দৈনন্দিন জীবনে চাল,গম থেকে শুরু করে বিভিন্ন মসলা পেশাই করার ব্যাপক প্রয়োজন রয়েছে। যেহেতু দৈনন্দিন বিভিন্ন রান্নার কাজে বা খাবারের কাজে গুলো ব্যবহার করা হয়ে থাকে তাই কখনোই আপনাদের এটা নিয়ে চিন্তার কোন কারণ নেই। দেশের প্রতিটি জায়গাতেই গ্রামসহ নির্বিশেষে এই ব্যবসা চলবে।

এই বিভিন্ন দ্রব্য গুলো পেশাই করার জন্য আপনাদের প্রথমেই একটা মেশিন কিনে নিতে হবে।১০/১০ এর এই মেশিনটা খুব সহজেই আপনারা বাড়ির কোন কোনায় অথবা নিজেদের ফ্যাক্টরিতে বসিয়ে কাজ শুরু করতে পারবেন। পন্যগুলো পেশাই করার পরে আপনারা চাইলে যেকোনো লোকাল দোকানে এগুলো সাপ্লাই করতে পারেন অথবা নিজেদের দোকান থেকেও কিন্তু বিক্রি করতে পারেন। এবার আসা যাক মেশিনের কথায়। যদি আপনার এই ব্যবসা শুরু করার কথা ভাবছেন এবং মেশিন কেনার জন্য আগ্রহী রয়েছেন তাহলে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন।

New Gopal machinery.
Miyapur bridge more (KTM showroom)
Ummorpur,raghunathganj
Murshidabad, West Bengal
Contact : 7501892871/7501852871.

Back to top button