টিভিতে চলছে ছোট্ট দিদি ঐন্দ্রিলার নাচ! তা দেখে থামছে না পোষ্য কুকুরের চোখের জল, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: পরপর দুবার ক্যান্সার জয়ের পরেও শেষমেষ আর শেষ রক্ষা হলো না। গত ১ লা নভেম্বর ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে কয়েক দিনের মধ্যেই চির শান্তির দেশে পাড়ি দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। শহরের একটি বেসরকারি হাসপাতালে ব্রেন স্ট্রোকের পর দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে লড়াই করেছিলেন ঐন্দ্রিলা। দীর্ঘ কুড়ি দিনের সেই লড়াইয়ে তিনি পাশে পেয়েছিলেন পরিবার-পরিজন এবং নিজের প্রেমিক সব্যসাচী আর অসংখ্য অনুরাগীদের।

সকলেই ভেবেছিল এই লড়াইতেও জয়লাভ করবেন তিনি। কিন্তু ভাগ্যের নিষ্ঠুর পরিহাসে সেরকম কিছুই হলো না। অসংখ্য অনুরাগী আর ভালোবাসার মানুষদের রেখে চলে গেলেন অভিনেত্রী। প্রথমে ২০১৫ এবং পরে 2021 এই দুই বছরে পরপর দুবার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। দীর্ঘ সময় ধরে চিকিৎসার পরেও তিনি নিজের লড়াই চালিয়ে যাচ্ছিলেন।

কিন্তু এই ব্রেন স্ট্রোকের পর থেকেই যেন তার শরীর আর নিতে পারছিল না। হাসপাতালে থেকে ভর্তি করার পর থেকে শুধুমাত্র যে পরিবার পরিজন আর অনুরাগী তার বাড়ি ফেরার আশা করছিল এমনটা নয়। ঐন্দ্রিলার ফেরার আশায় বসেছিল আরো দুজন।

তারা হলো অভিনেত্রীর দুই সন্তানসম পোষ্য তোজো আর বোজো।ঐন্দ্রিলাকে দেখে তার প্রিয় দুই পোষ্য ঝাঁপিয়ে পড়ত । তারাও অপেক্ষা করছিল কখন আসবে তাদের দিদি। কিন্তু না তাদের এই প্রিয় দিদি আর তাদের কাছে কোনদিনই ফেরত আসবে না। অবলা প্রাণী হলেও তাদের চোখের ভাষা পড়তে হয় তো আপনাদের কারোরই খুব একটা অসুবিধা হবে না।

মৃত্যুর পর সেদিন রবিবার যখন ঐন্দ্রিলা শর্মার মৃতদেহ তার কুঁদঘাটের আবাসনে নিয়ে আসা হয়, তখন সেখানে বাকি অন্যান্য আত্মীয়-স্বজনদের মতোই ছুটে চলে আসেন তার এই সন্তানসম ২ পোষ্য। ঐন্দ্রিলা কে দেখার পর বাকিদের যেমন নিশ্চুপ অবস্থা ছিল ঠিক একই রকমের অবস্থা ছিল এই দুজনেরও।

মৃতদেহ শ্মশানের উদ্দেশ্যে নিয়ে রওনা দিলে তারা নিজেদের প্রিয় দিদির দিকে যেন এক দৃষ্টে তাকিয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যার রীতিমতন আবেগপ্রবণ করে তুলেছে অভিনেত্রীর অনুরাগীদের। সেই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী এই দুই পোষ্যের মধ্যে একজন টিভিতে তার ভিডিও দেখে চোখের জল ফেলছে। যদিও এই ভিডিওটি সত্যি কিনা তা এখনো পর্যন্ত জানা যায়নি। দেখে নিন সেই ভিডিও।

Back to top button