হার মানবে বহু সুন্দরী বলি নায়িকারাও! নওয়াজউদ্দিন সিদ্দিকীর মেয়েকে দেখেছেন কখনও? রইলো ভাইরাল সেই ছবি

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অত্যন্ত প্রতিভাধর অভিনেতাদের কথা বলতে গেলেই আমাদের মাথায় আসে নওয়াজউদ্দিন সিদ্দিকির নাম। একের পর এক সুপারহিট ছবিতে নিজের অভিনয় দক্ষতার সাহায্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় সময় সংবাদ শিরোনামে এই অভিনেতাকে দেখা যায় । সম্প্রতি আবারো নেট দুনিয়ায় তাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে।

তবে এবার অভিনেতাকে নিয়ে নয়, জোর চর্চা শুরু হয়েছে তার একমাত্র মেয়েকে কেন্দ্র করে। টলিউড থেকে শুরু করে বলিউড সব জায়গাতেই কিন্তু স্টার কিডদের উপর পাপারাৎজ্জিদের নজর থাকে। লক্ষ্য করে দেখবেন শাহরুখ খান থেকে শুরু করে আমির খান এবং অন্যান্য অনেক বলিউড সেলিব্রেটিদের সন্তান যেমন আরিয়ান অথবা ইরা এদেরকে প্রায় সময় ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায়।।

এই তারকা সন্তানদের মধ্যে অনেকেই কিন্তু বি টাউনে ডেবিউ করার আগেই রীতিমতো সেলিব্রিটি হয়ে গিয়েছেন। এবার পালা অবশ্য নওয়াজের মেয়ের।নওয়াজের একমাত্র সুন্দরী কন্যার নাম শোরা। সম্প্রতি দিন কয়েক আগেই বাবার সঙ্গে তার একটি ছবি ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন নেট নাগরিকরা। কোন কারনের সম্প্রতি দুজনে মুম্বাই বিমানবন্দরে গিয়েছিলেন। সেখানেই সাংবাদিকদের ক্যামেরাবন্দি হন নওয়াজ এবং তার মেয়ে শোরা।

ভাইরাল সেই ছবিগুলো দেখেই মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। যদিও ছবিগুলোতে খুবই সাধারণ ভাবে দেখা গিয়েছে জনপ্রিয় এই অভিনেতার মেয়েকে।শোরার পরনে ছিল ডেনিম জ্যাকেট এবং মাথার চুল টাইট করে খোপা বাঁধা ছিল। তারকাসন্তান হলেও যেভাবে সাধারণ পোশাক ও সাজে ধরা দিয়েছেন শোরা তা দেখেই মুগ্ধ হয়ে যান অনুরাগীরা। ভাইরাল ছবিগুলোর কমেন্ট বক্সে অনেকেই কিন্তু নওয়াজের মেয়ের বলিউড ডেবিউ নিয়ে প্রশ্ন তুলেছেন।

বেশিরভাগ তারকা সন্তানরাই যেহেতু তাদের পরিবারের পদাঙ্ক অনুসরণ করে অভিনয় জগতে পা রেখে থাকে, তাই শোরার ক্ষেত্রেও এই প্রশ্ন ওঠাটা স্বাভাবিক। যদিও পিতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর মতন তিনিও অভিনয় করবেন কিনা এই বিষয়ে কিছুই জানা যায়নি।। কিছুদিন আগেই জন্মদিন ছিল শোরার।সেই উপলক্ষেও নিজের প্রোফাইল থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন নওয়াজ। বর্তমানে সেই ছবিগুলোও নেট মাধ্যমের আনাচে-কানাচে ঘোরাফেরা করছে। অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর এই একমাত্র মেয়েকে আপনাদের কেমন লাগলো তা অবশ্যই একটি কমেন্টের মাধ্যমে আমাদের জানাতে ভুলবেন না।।

Back to top button